• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০ : সিএসকে-র পর আরও এক ফ্র্যাঞ্চাইজি শিবিরে করোনার থাবা!

  • |

করোনা ভাইরাসের বিপর্যস্ত হয়েছে চেন্নাই সুপার কিংস। সেই ধাক্কা ধীরে ধীরে কাটিয়ে উঠেছেন মহেন্দ্র সিং ধোনিরা। শুরু করে দিয়েছেন অনুশীলন। আইপিএল ২০২০-এর পূর্ণাঙ্গ সূচিও প্রকাশ করে দিয়েছে বিসিসিআই। এরই মধ্যে টুর্নামেন্টের অন্যতম দল দিল্লি ক্যাপিটালসের এক সাপোর্ট স্টাফের কোভিড-১৯ টেস্ট পজেটিভ আসায় ইভেন্ট ঘিরে নতুন করে আশঙ্কা তৈরি হয়েছে।

দিল্লি ক্যাপিটালসের বিবৃতি

দিল্লি ক্যাপিটালসের বিবৃতি

আইপিএল শুরুর ১২ দিন আগে এক বিবৃতি প্রকাশ করেছে দিল্লি ক্যাপিটালস। তাদের দলের সহকারি ফিজিওথেরাপিস্ট করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে শ্রেয়স আইয়ারের দল। বক্তব্য, দলের ওই সাপোর্ট স্টাফ বিসিসিআইয়ের নির্দেশ মেনে দুবাই পৌঁছে ছয় দিনের বাধ্যতামূলক আইসোলেশনের নিয়ম মানেন। এরপর তাঁর প্রথম দুটি কোভিড-১৯ টেস্ট নেগেটিভ এসেছিল বলেও জানিয়েছে দিল্লি ক্যাপিটালসের। সেক্ষেত্রে ওই সহকারি ফিজিওথেরাপিস্টের তৃতীয় করোনা টেস্ট কীভাবে পজেটিভ এল, তা বুঝে উঠতে পারছে না রবিচন্দ্রণ অশ্বিনের দল।

আইসোলেশনে সাপোর্ট স্টাফ

আইসোলেশনে সাপোর্ট স্টাফ

দলের করোনা ভাইরাসে আক্রান্ত ওই সহকারি ফিজিওথেরাপিস্টকে সেলফ আইসোলেশনে পাঠানো হয়েছে। দলের ডাক্তার ওই ব্যক্তির সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন বলেও দিল্লি ক্যাপিটালসের তরফে জানানো হয়েছে। কোভিড-১৯ পজেটিভ হওয়া ওই ব্যক্তির সঙ্গে দলের অন্য কোনও সদস্যের সংযোগ ঘটেনি বলেও জানিয়েছ শ্রেয়স আইয়ারের দল।

সামলে উঠেছে সিএসকে

সামলে উঠেছে সিএসকে

আইপিএল খেলতে দুবাইতে পৌঁছনোর পর চেন্নাই সুপার কিংসের ১৩ জন সদস্যের কোভিড-১৯ টেস্ট পজেটিভ আসে। তাঁর মধ্যে ভারতীয় ফাস্ট বোলার দীপক চাহার ও তরুণ ব্যাটসম্যান ঋুতুরাজ গায়েকোয়াড় অন্তর্ভূক্ত রয়েছেন। সেই ধাক্কা সামলে আইপিএলের জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন মহেন্দ্র সিং ধোনিরা। করোনা আক্রান্ত দলের ক্রিকেটার ও সাপোর্ট স্টাফরাও ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন বলে খবর।

সবমিলিয়ে সংখ্য়া ১৫

সবমিলিয়ে সংখ্য়া ১৫

আইপিএল খেলতে দুবাই উড়ে আসার ঠিক আগে রাজস্থান রয়্যালসের ফিল্ডিং কোচ দীশান্ত ইয়াগনিক করোনা ভাইরাসে আক্রান্ত। ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইন পর্ব মিটিয়ে দুটি কোভিড-১৯ টেস্ট করে নিজেকে করোনা ভাইরাস মুক্ত বলে প্রমাণ দিয়ে তিনি দলের সঙ্গে যুক্ত হয়েছেন বলে খবর। সবমিলিয়ে আইপিএল শুরু হওয়ার আগেই দুই ক্রিকেটার সহ ১৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় চিন্তার ভাঁজ বিসিসিআইয়ের কপালে।

নিজের কৃতকর্মে ক্ষমাপ্রার্থী ইউএস ওপেন ২০২০ থেকে ছিটকে যাওয়া জকোভিচ

English summary
IPL 2020 : Delhi Capitals support staff tests positive for coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X