• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০ : শ্রেয়সের ঝড়ো ৮৮-তে মুগ্ধ ক্রিকেট দুনিয়া, স্ট্রাইক রেট ২৩১.৫৮

যেন আরও এক মরু ঝড় বয়ে গেল শারজায়। ২৩১.৫৮-এর স্ট্রাইক রেটে ব্যাট করে ক্রিকেট দুনিয়াকে মুগ্ধ করলেন দিল্লি ক্যাপিটালসের তরুণ অধিনায়ক শ্রেয়স আইয়ার।

আইপিএল ২০২০-এর প্রথম তিন ম্যাচে ৮২ রান করেছিলেন ভারতের ডান হাতি ব্যাটসম্যান। চতুর্থ ম্যাচে সেই রানকে টপকে গেলেন শ্রেয়স আইয়ার। ৩৮ বলে ৮৮ রানের ঝড়ো ইনিংস খেলে নিজের প্রতিভা মেলে ধরলেন দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক। মাঠের চতুর্দিকে আটটি চার ও ছটি ছক্কা হাঁকিয়ে ক্রিকেট প্রেমীদের মুগ্ধ করলেন।

আইপিএল ২০২০ : শ্রেয়সের ঝড়ো ৮৮-তে মুগ্ধ ক্রিকেট দুনিয়া, স্ট্রাইক রেট ২৩১.৫৮

শনিবার শারজা ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক দীনেশ কার্তিক। দিল্লির ক্যাপিটালসের ওপেনার পৃ্থ্বী শ ও শিখর ধাওয়ানের মধ্যে ৫৬ রানের পার্টনারশিপ হয়। ১৬ বলে ২৬ রান করে আউট হন গব্বর। ৪১ বলে ৬৬ রান করে আউট হন পৃথ্বী।

দুই ওপেনার আউট হওয়ার পর ব্যাট হাতে বিস্ফোরণ ঘটাতে শুরু করেন দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক শ্রেয়স আইয়ার ও উইকেটরক্ষক ঋষভ পন্থ। দুই ক্রিকেটারের মধ্যে ৭২ রানের পার্টনারশিপ হয়। ১৭ বলে ৩৮ রান করে আউট হন পন্থ। বিধ্বংসী মেজাজে থাকা শ্রেয়স আইয়ার ২৬ বলে অর্ধশতরান পূর্ণ করেন দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক।

চলতি আইপিএলে এখনও পর্যন্ত চার ম্যাচ খেলে ১৭০ রান করেছেন শ্রেয়স আইয়ার। ২০১৫ থেকে আইপিএল খেলছেন ভারতীয় ব্যাটসম্যান। এই ৬ বছরে ৬৬টি ম্যাচ খেলে ১৮৫১ রান করেছেন শ্রেয়স। টুর্নামেন্টে তাঁর সর্বোচ্চ স্কোর ৯৬।

English summary
IPL 2020 : Delhi Capitals captain Shreyas Iyer start his campaign with 88 runs
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X