• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিল্লি বনাম আরসিবি মহারণে কলকাতা নাইট রাইডার্সকে চিন্তায় রাখছে কোন দুই সমীকরণ

  • |

আইপিএল ২০২০তে রাজস্থান ম্যাচ জিতলেও এখনও প্লে অফ নিশ্চিত নয় কেকেআরের, প্লে অফের লড়াইয়ে এখনও ভেসে রয়েছে মর্গ্যানের কলকাতা। আজ দিল্লি বনাম আরসিবি মহারণের শেষেও চিন্তা কমছে না। শেষ পর্যন্ত মঙ্গলবার আইপিএল ২০২০-র লিগ পর্বের শেষ ম্যাচের বল গড়ানো পর্যন্ত কেকেআরকে প্লে অফ নিশ্চিত করতে অপেক্ষা করতে হবে। একনজরে কলকাতাকে কোন ২ সমীকরণ চিন্তায় রাখছে জেনে নেওয়া যাক।

দিল্লি বনাম আরসিবি ম্যাচের আগে পয়েন্ট টেবিল

দিল্লি বনাম আরসিবি ম্যাচের আগে পয়েন্ট টেবিল

১৩ তম আইপিএলের ৫৬ তম ম্যাচে আজ আবুধাবিতে মুখোমুখি আরসিবি-দিল্লি। হাইভোল্টেজ ম্যাচে বিরাট কোহলি বনাম শ্রেয়স আইয়ারের অধিনায়কত্বের লড়াই ঘিরে ইতিমধ্যে উত্তেজনার পারদ তুঙ্গে। এই ম্যাচের আগে আরসিবি, দিল্লি ও কেকেআর ১৪ পয়েন্টে থাকলেও নেট রান রেটের পার্থক্যে যথাক্রমে পয়েন্ট টেবিলে দুই, তিন ও চার নম্বরে রয়েছে।

দিল্লি বনাম আরসিবি ম্যাচে কোন সমীকরণ নিয়ে চিন্তায় কেকেআর

দিল্লি বনাম আরসিবি ম্যাচে কোন সমীকরণ নিয়ে চিন্তায় কেকেআর

ম্যাচের আগে আরসিবির নেট রান রেট -০.১৪৫, সেখানেই দিল্লির নেট রান রেট ০.১৫৯ এবং কেকেআরের নেট রান রেট -০.২১৪। তিন দলই নেগেটিভে রয়েছে। সেক্ষেত্রে দিল্লি বনাম আরসিবি ম্যাচ কোন একটি দল বিপক্ষকে ২০ রানে বেশি ব্যবধানে হারাতে পারলে সুবিধে পাবে কেকেআর।

কেকেআর কী চাইবে

কেকেআর কী চাইবে

দিল্লি ও আরসিবি মেগা ম্যাচে কোন ও দল ২০ রানের বেশি ব্যবধানে জিতলে বা ম্যাচের ২ ওভার বাকি থাকা অবস্থায় জিতলে আজকের ম্যাচের পরাজিত দলটি পয়েন্টে টেবিলে চার নম্বরে নেমে আসবে সেক্ষেত্রে তিন নম্বরে উঠে আসবে কেকেআর।

এরপরও সানরাইজার্স ম্যাচের অঙ্ক মর্গ্যানদের চিন্তায় রাখবে

এরপরও সানরাইজার্স ম্যাচের অঙ্ক মর্গ্যানদের চিন্তায় রাখবে

এখানেই শেষ নয় লিগের শেষ ম্যাচ সানরাইজার্স লড়াইটি নিয়েও চিন্তা থাকছে। শেষ ম্যাচ সানরাইজার্স মুম্বইকে হারালে তারা ১৪ পয়েন্ট নিয়ে প্লে অফে তৃতীয় স্থানে উঠে আসতে পারে। মঙ্গলবারের ম্যাচের আগে সানরাইজার্স নেট রান রেটে এগিয়ে রয়েছে। ওয়ার্নারদের নেট রান রেট, +০.৫৫৫। সেক্ষেত্রে মুম্বই ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে থেকে প্লে অফে যাচ্ছে, দিল্লি ও আরসিবির মধ্যের জয়ী দল ১৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থেকে প্লে অফ খেলবে। বাকি আরসিবি-দিল্লির ম্যাচের পরাজিত দল, সানরাইজার্স ও কেকেআর ১৪ পয়েন্টে থাকবে। তিন দলের মধ্য়ে নেট রান রেটে এগিয়ে থাকা দুই দল প্লে অফ খেলবে। সানরাইজার্স ম্যাচ হারলে অবশ্য পয়েন্ট টেবিলের বর্তমান প্রথম চার দল মুম্বই, আরসিবি, দিল্লি ও কেকেআর প্লে অফে যাবে।

কামিন্স থেকে কুলদীপ, শাহরুখের কোন সিনেমায় মজে কোন কেকেআর তারকাকামিন্স থেকে কুলদীপ, শাহরুখের কোন সিনেমায় মজে কোন কেকেআর তারকা

কলকাতাঃ রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতির অভিযোগ তুলে হরিদেবপুর থানা ঘেরাও বিজেপির

English summary
Ipl 2020: DC VS RCB, Why kkr will look in Virat vs shreyas iyer duel closely for net run rate
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X