• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০: শেষবার সতর্ক করে দিলাম, এরপর আমাকে যেন দোষ দেওয়া না হয়, কেন বললেন অশ্বিন

  • |

শেষবারের জন্যে সতর্ক করে দিলাম, এরপর আমাকে যেন দোষ দেওয়া না হয়! আইপিএল ২০২০তে আরসিবির বিরুদ্ধে সোমবার ম্যাচের পর টুইটে এমনটাই লিখেছেন দিল্লি ক্যাপিটালসের তারকা স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় অশ্বিনের টুইট এখন ভাইরাল।

ঠিক কী ঘটেছে

ঠিক কী ঘটেছে

সোমবার দুবাইয়ে দিল্লির বিরুদ্ধে ১৯৭ রানের টার্গেট তাড়া করতে তখন নেমেছে ব্যাঙ্গালোর। শুরু থেকে ব্যাটে বলে সংযোগে আরসিবির দুই ওপেনার বড় শট হাঁকাতে সমস্যায় পড়েন।ব্যাঙ্গালোরের ইনিংসের তৃতীয় ওভার এরপর আরসিবি ওপেনারকে মানকাড করার সুযোগ পান অশ্বিন।

মানকাডের সুযোগ কীভাবে এল

মানকাডের সুযোগ কীভাবে এল

অশ্বিন ডেলিভারি করার আগেই বোলিং এন্ডে ক্রিজ ছেড়ে এগিয়ে এসেছিলেন ফিঞ্চ। অশ্বিন পড়িক্কলকে ওভারের তৃতীয় বল করার আগে বোলিং ক্রিজ থেকে অনেকটা এগিয়ে এসে রান নেওয়ার চেষ্টা শুরু করে দেন আরসিবি ওপেনার। এতেই বল করতে গিয়ে থেমে যান অশ্বিন। ইঙ্গিত এদিন যে ফের অশ্বিন আইপিএলের ইতিহাসে দ্বিতীয় মানকাড করতে পারতেন ইঙ্গিতে তা বুঝিয়ে দেন।

অশ্বিন এ বার আর উইকেট ভাঙেননি

অশ্বিন এ বার আর উইকেট ভাঙেননি

ফিঞ্চকে মানকাড করার সুযোগ পেলেও এবার অবশ্য অশ্বিন আর উইকেট ভাঙেননি। ফিঞ্চের দিকে একগাল হাসি দিয়ে অজি ওপেনরাকে সতর্ক করে ছেড়ে দেন অশ্বিন।

গতবছর বিতর্কের মুখে পড়েছিলেন অশ্বিন

গতবছর বিতর্কের মুখে পড়েছিলেন অশ্বিন

গতবছর ২০১৯ আইপিএলে মানকাড করে বিতর্কের মুখে পড়েছিলেন রবিচন্দ্রন অশ্বিন। ২০২০ সালের আইপিএলের ব্যাঙ্গালোর-দিল্লি ক্যাপিটালস ম্যাচে অবশ্য তারকা অফস্পিনারকে গত বারের ঘটনার পুনরাবৃত্তি ঘটাতে দেখা গেল না। যেকারণে গত বারের মতো এবার আর তাঁকে নিন্দিত হতে হল না।

২০১৯ আইপিএলে সবচেয়ে বড় বিতর্ক

২০১৯ আইপিএলে সবচেয়ে বড় বিতর্ক

প্রসঙ্গত কিংস ইলেভেন পাঞ্জাব দলের অধিনায়ক থাকাকালীন রাজস্থান রয়্যালসের জোস বাটলারকে ২০১৯ আইপিএলে মানকাড করেন অশ্বিন। যা নিয়ে ২০১৯ আইপিএলে বিতর্কের ঝড় বয়ে গিয়েছিল। অশ্বিন অবশ্য মানকাডিং করে তিনি কোনও ভুল করেননি বলে নিজের অবস্থান থেকে সরেননি।

অশ্বিনকে মানকাড করা নিয়ে কী বলেছিলেন পন্টিং

অশ্বিনকে মানকাড করা নিয়ে কী বলেছিলেন পন্টিং

উল্লেখ্য পাঞ্জাব ছেডে় অশ্বিন এবছর দিল্লি ক্যাপিটালস দলে যোগ দিয়েছেন। দিল্লি দলে যোগ দেওয়ার আগে কোচ পন্টিং অশ্বিনকে ক্রিকেটীয় স্পোর্টিং স্পিরিট বিরোধী মানকাডিং করা বন্ধ করার জন্যে পরামর্শ দেন।

শেষবার সতর্ক করে দিলাম, এরপর আমাকে যেন দোষ না দেওয়া হয়

শেষবার সতর্ক করে দিলাম, এরপর আমাকে যেন দোষ না দেওয়া হয়

সোমবার ফিঞ্চকে মানকাড না করে সতর্ক করে ছেড়ে দেওয়ার পর টুইটে অশ্বিন লিখেছেন, 'আইপিএল ২০২০তে এই শেষবার আমি সতর্ক করে ছেড়ে দিলাম। এরপর আর কাউকে মানকাড করার আগে সতর্ক করব না। এরপর কেউ যেন আর আমায় দোষ না দেয়।'নিজের এই বক্তব্যের পাশে হাসির ইমোজি ব্যবহার করে পন্টিংও ফিঞ্চকে ট্যাগ করেছেন অশ্বিন।

আইপিএল ২০২০: ধোনির চেন্নাইয়ের বিরুদ্ধে মাঠে নামার আগে এই কারণে কপালে চিন্তার ভাঁজ কেকেআরে

English summary
IPL 2020:DC vs RCB,R Ashwin gives final warning after leaving Finch for mankad run out
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X