• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০ : চেন্নাই বনাম দিল্লি, ধোনি ও শ্রেয়সের মুখোমুখি লড়াইয়ের অপেক্ষা

আর কয়েক ঘণ্টার মধ্যেই আইপিএল ২০২০-এর অতি গুরুত্বপূর্ণ ম্যাচে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে দিল্লি ক্যাপিটালস। ম্যাচে দুই দলের হাড্ডাহাড্ডি লড়াই দেখতে যেমন মুখিয়ে ক্রিকেট দুনিয়া, তেমনই কিংবদন্তি এমএস ধোনি ও তরুণ শ্রেয়স আইয়ারের যুদ্ধ নিয়েও আগ্রহী ফ্যানরা। এক নজরে দেখে নেওয়া যাক দুই ক্রিকেটারের আইপিএল পরিসংখ্যান।

আইপিএল ২০২০-তে দুই ক্রিকেটারের মূল্য

আইপিএল ২০২০-তে দুই ক্রিকেটারের মূল্য

আইপিএল ২০২০-এর জন্য ১৫ কোটি টাকা ব্যায় করে এমএস ধোনিকে দলে রেখেছে চেন্নাই সুপার কিংস। অন্যদিকে অধিনায়ক শ্রেয়স আইয়ারকে এই মরশুমে ৭ কোটি টাকা দিচ্ছে দিল্লি ক্যাপিটালস।

আইপিএলে দুই ব্যাটসম্যানের রান

আইপিএলে দুই ব্যাটসম্যানের রান

আইপিএলে এখনও পর্যন্ত ১৯২টি ম্যাচ খেলে ৪৪৬১ রান করেছেন মহেন্দ্র সিং ধোনি। অন্যদিকে টুর্নামেন্টে ৬৩টি ম্যাচ খেলে ১৭২০ রান করেছেন তরুণ শ্রেয়স আইয়ার।

শতরান ও অর্ধশতরান

শতরান ও অর্ধশতরান

দুই ক্রিকেটারের কেউই আইপিএলে এখনও শতরান পাননি। টুর্নামেন্টে ২৩টি অর্ধশতরান করেছেন এমএস ধোনি। ১৩টি অর্ধশতরান রয়েছে শ্রেয়স আইয়ারের।

ধোনি ও আইয়ারের অধিনায়কত্ব

ধোনি ও আইয়ারের অধিনায়কত্ব

আইপিএলের সর্বকালের অন্যতম সেরা অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ম্যাচ জয়ের হারে সবার থেকে এগিয়ে থাকা এমএস, তিন বার টুর্নামেন্ট জিতেছেন। অন্যদিকে তরুণ শ্রেয়স আইয়ারের নেতৃত্বে গত আইপিএলের প্লে-অফে পৌঁছেছিল দিল্লি ক্যাপিটালস।

অভিজ্ঞতা এবং সফলতার নিরিখে এমএস ধোনি যে শ্রেয়স আইয়ারের থেকে এগিয়ে থাকবেন, তা নিয়ে কারও কোনও সন্দেহ নেই। কিন্তু যে গতিতে নিজের পারফরম্যান্স ও নেতৃত্ব দানের ক্ষমতাকে ধাঁরালো করছেন আইয়ার, তাতে আজকের ম্যাচে লড়াই যে হবে, তা বোঝাই যাচ্ছে।

English summary
IPL 2020 : CSK vs DC, all are waiting for the fight between MS Dhoni and Shreyas Iyer
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X