• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০: প্রিয়জনকে হারিয়েও লক্ষ্যে অবিচল, সিএসকের হয়ে ম্যাচ খেললেন এই ক্রিকেটার

  • |

প্রিয়জনকে হারালেন শেন ওয়াটসন। আইপিএল খেলতে এই মুহুর্তে আমিরশাহীতে রয়েছেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার। আইপিএলে চেন্নাই সুপার কিংস দলে খেলেন ওয়াটসন। শুক্রবার চেন্নাইয়ের হয়ে দিল্লি ক্যাপিটালসর দলের বিরুদ্ধে খেলেছেন তারকা ডানহাতি। কিন্তু ক্রিকেট ফ্যানেদের অনেকেই জানেন না, মৃত্যুসংবাদ পেয়ে বুকে পাথর চেপে আবেগ সামলে সেদিন মাঠে ব্যাট হাতে দলের হয়ে খেলতে নেমেছিলেন শেন।

আইপিএল ২০২০: প্রিয়জনকে হারিয়েও লক্ষ্যে অবিচল, সিএসকের হয়ে ম্যাচ খেললেন এই ক্রিকেটার

নিজের ইউটিউব শো'তে সেকথা জানিয়েছেন শেন ওয়াটসন। জানা গিয়েছে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে মাঠে নামার দুদিন আগে দুঃসংবাদ পেয়েছিলেন ওয়াটসন। দিল্লির বিরুদ্ধে ম্যাচ খেলার দুই দিন আগে ওয়াটসনের ঠাকুমা প্রয়াত হন। এরপর ভাঙা হৃদয়েই দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে মাঠে নেমেছিলেন শেন। ইউটিউবে ওয়াটসন বলেছেন, 'আমার মা এবং বাবার খুবই কাছের ছিলেন ঠাকুমা। আমার মনটা পড়েছিল অস্ট্রেলিয়ায়, পরিবারের কাছেই। এই দুঃসময়ে তোমাদের পাশে না থাকতে পেরে ক্ষমাপ্রার্থী!'

এই পোস্টের পর, ক্রিকেটের প্রতি ওয়াটসনের ভালোবাসা, দলের প্রতি তাঁর দায়বদ্ধতা নিয়ে ফ্যানেরা সোশ্যাল মিডিয়ায় প্রশংসা করেছেন। প্রসঙ্গত গত বার আইপিএলে শেন ওয়াটসন হাঁটুতে চোট পেয়ে রক্তাক্ত অবস্থাতেও ব্যাটিং করেছিলেন।

উল্লেখ্য এর আগে পরিবারের পাশে থাকতে চেন্নাই দল থেকে সরে দাঁড়িয়েছেন রায়না। আইপিএল খেলতে আমিরশাহী পৌঁছেও রায়না দেশে ফিরে আসেন। চেন্নাইয়ের আরও এক ক্রিকেটার হরভজন সিংও পারিবারিক কারণে আইপিএল ২০২০ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন। সেখানেই ঠাকুমাকে হারালেও দল ও ক্রিকেটের প্রতি ভালোবাসা দেখিয়ে আইপিএলে থেকে যাওয়ায় ক্রিকেট ফ্যানেরা ওয়াটসনকে কুর্ণিশ জানাল।

English summary
IPL 2020: CSK's Shane Watson lose Grandmother, played match after death news
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X