• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফিরছেন ব্র্যাভো, আইপিএল ২০২০-তে রায়না ও হরভজনকে চোখে হারাচ্ছে ব্যর্থ সিএসকে!

আইপিএল ২০২০-এর মাঝপথে শুরু করেও চোটের কারণে টুর্নামেন্ট থেকে ফের ছিটকে গিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের অল রাউন্ডার ডোয়েন ব্র্যাভো। তারই মধ্যে লাগাতার ব্যর্থতায় যে দল ভেঙে পড়েছে, তা মেনে নিয়েছে চেন্নাই সুপার কিংস। এমন কঠিন পরিস্থিতিতে মিস্টার আইপিএল সুরেশ রায়না এবং টার্বুনেটর হরভজন সিং-কে চোখে হারাচ্ছে এমএস ধোনি শিবির। সে কথা নিজের মুখেই স্বীকার করেছেন দলের সিইও কাসি বিশ্বনাথন।

শোচনীয় পরিস্থিতিতে সিএসকে

শোচনীয় পরিস্থিতিতে সিএসকে

আইপিএল ২০২০-তে এখনও পর্যন্ত ১০ ম্যাচ খেলে ৬ পয়েন্ট নিয়ে লিগ তালিকার অষ্টম স্থানে অবস্থান করছে চেন্নাই সুপার কিংস। এমন শোচনীয় পরিস্থিতিতে এর আগে কোনও আইপিএলে পড়তে হয়নি এমএস ধোনি শিবিরকে। চলতি আইপিএল থেকে কার্যত ছিটকে গিয়েছে হলুদ ব্রিগেড।

দেশে ফিরছেন ব্র্যাভো

দেশে ফিরছেন ব্র্যাভো

যাকে বলে মরার ওপর খাঁড়ার ঘা। একে তো পরপর ম্যাচ হেরে দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছে সিএসকে-র। তার ওপর দলের অন্যতম স্তম্ভ তথা ক্যারিবিয়ান অল রাউন্ডার ডোয়েন ব্র্যাভোর টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়াটা যে এমএস ধোনি শিবিরের কাছে বড় ধাক্কা, তা মেনে নিয়েছেন দলের সিইও কাসি বিশ্বনাথন। জানিয়েছেন, আর এক বা দুই দিনের মধ্যে দুবাই থেকে ওয়েস্ট ইন্ডিজ ফিরে যাবেন ডিজে।

রায়না ও ভাজ্জির অভাব অনুভূত

রায়না ও ভাজ্জির অভাব অনুভূত

আইপিএল ২০২০ শুরুর অনেক আগে দুবাইতে পৌঁছে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন দুই ক্রিকেটার সহ চেন্নাই সুপার কিংসের ১৩ জন সদস্য। আতঙ্কে আইপিএল খেলবেন না বলে জানিয়ে দিয়েছিলেন সিএসকে-র অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য সুরেশ রায়না। দুবাই থেকে ভারতে ফিরে গিয়েছিলেন মিস্টার আইপিএল। নির্ভরযোগ্য স্পিনার হরভজন সিং-তে ভারতই ছাড়তে রাজি হননি। ব্যর্থতার দিনে এই দুই ক্রিকেটের শূন্যতা যে অনুভূত হচ্ছে, তা মেনে নিয়েছেন সিএসকে-র সিইও বিশ্বনাথন। উল্লেখ্য আইপিএলে ১৯৩ ম্যাচ খেলে ৫৩৬৮ রান করেছেন রায়না। অন্যদিকে টুর্নামেন্টে ১৬০ ম্যাচ খেলে ১৫০ উইকেট নিয়েছেন হরভজন সিং।

কেন ব্যর্থ সিএসকে

কেন ব্যর্থ সিএসকে

সুরেশ রায়নাকে না পেয়ে সিএসকে-র মিডল অর্ডার যে অগোছালো হয়ে গিয়েছে, তা বলাই যায়। সেভাবে জ্বলেই উঠতে পারলেন না কেউই। ব্যর্থ হলেন খোদ অধিনায়ক এমএস ধোনি। অন্যদিকে হরভজন সিংয়ের অভাব পূরণের দায়িত্ব ছিল যাঁদের কাঁধে, সেই পীয়ূষ চাওলা ও করণ শর্মা এখনও পর্যন্ত সিএসকে-র জার্সিতে চলতি আইপিএলে যথাক্রমে ৬ ও ৪ উইকেট নিতে সক্ষম হয়েছেন।

দুর্গাপুজোর সমস্ত খবর, ছবি, ভিডিও দেখুন এক ক্লিকে

আজ নিয়ে আর কটা ম্যাচ জিতলে আইপিএল ২০২০-এর প্লে-অফে পৌঁছবে কেকেআর

Puja Special : হলদিয়া : ৩১ তম বর্ষে ক্ষুদিরাম স্মৃতি সংঘের থিম পটচিত্রে পট পরিবর্তন

English summary
IPL 2020 : CSK is feeling the void of Suresh Raina and Harbhajan Singh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X