• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কবে মাঠে ফিরবেন হিটম্যান, অস্ট্রেলিয়া সফরে নাম না থাকার পর রোহিতের চোট নিয়ে ধোঁয়াশা অব্যাহত

  • |

আইপিএল ২০২০ শেষ হলেই ডনের দেশে ক্রিকেট সফরে কোহলি অ্যান্ড কোম্পানি। অথচ সেই সফরে তিন ফর্ম্যাটেই নাম নেই রোহিত শর্মার। ২০১৯ সালে রোহিতের ব্যাটে ভর করে বিশ্বকাপের সেমিফাইনাল খেলেছে ভারত, দেশের জার্সিতে গত বছর ওপেনার হিসেবে ১০টি সেঞ্চুরি রয়েছে হিটম্যানের। কিন্তু গুরুত্বপূর্ণ অজি সফরে সেই রোহিতকেই সেফ চোটের কারণে নির্বাচকদের দলে না রাখা নিয়ে তোলপাড় ক্রিকেটমহল।

কবে মাঠে ফিরবেন হিটম্যান, অস্ট্রেলিয়া সফরে নাম না থাকার পর রোহিতের চোট নিয়ে ধোঁয়াশা অব্যাহত

তিন ম্যাচ আগে পাঞ্জাবের বিরুদ্ধে রুদ্ধশ্বাস ডবল সুপার ওভারের থ্রিলার মহারণে হ্যামস্ট্রিংয়ের চোটের মুখে পড়েন হিটম্যান। যারপর চেন্নাই, রাজস্থান ও আজ আরসিবি ম্যাচে তাঁর অনুপস্থিতিতে কাইরন পোলার্ডকে অধিনায়কত্ব করতে দেখা গিয়েছে। এদিন পোলার্ডকে রোহিত কী অবস্থায় রয়েছেন, সেই প্রশ্ন করা হলে ক্যারিবিয়ান অলরাউন্ডার হিটম্যানের মাঠে ফিরতে কিছুটা সময় লাগবে বলে জানান।

এর মাঝেই আলোচনায় রোহিতের নেট প্র্যাকটিস। রবিবার অস্ট্রেলিয়া সফরের দল ঘোষণায় রোহিতের নাম না থাকার পর, মুম্বই ইন্ডিয়ান্স দল সূত্রে খবর হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়ার পর একদিনের বিশ্রাম নিয়েই রোহিত ধীরে ধীরে মাঠে ফিরেছেন। পায়ের চোট নিয়ে নেটে থ্রো ডাউনও নিয়েছেন বলে সূত্রের খবর।

ফলে মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে লিগ পর্বের ম্যাচগুলিতে হিটম্যান না খেললেও প্লে-অফে ফিরছেন বলে আন্দাজ করা যাচ্ছে। অন্যদিকে বোর্ড সূত্রে রোহিতের বাদ পডা়র পর চোট পাওয়া রোহিতকে পর্যবেক্ষণে রাখা হচ্ছে বলে জানানো হয়েছে। সেই সঙ্গে ২ থেকে ৩ সপ্তাহের আগে রোহিত পুরোপুরি ম্যাচ ফিট হবে না ধরে নিয়েই দল ঘোষণা করা হয়েছে বলে জানা যাচ্ছে। সব মিলিয়ে আইপিএলের মাঝে রোহিতের চোট এবং তাঁর অস্ট্রেলিয়া সফর থেকে বাদ পড়া নিয়ে ধোঁয়াশা অব্যাহত।

English summary
Ipl 2020: Concern over Rohit Sharma as he miss 3rd match in a row in Ipl 13, India team physio wants 2-3 weeks rest for Rohit Sharma
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X