• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০: চেন্নাই বনাম রাজস্থান ডুয়েলের আকর্ষণের কেন্দ্রে দুই ভাইয়ের লড়াই

  • |

জমে গিয়েছে আইপিএল ২০২০। আজ চতুর্থ দিন পা দিল ১৩ তম আইপিএল। লিগের চতুর্থ দিনে আজ শারজাতে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ম্যাচ দিয়ে লিগ আইপিএল অভিযান শুরু করতে চলেছে রাজস্থান রয়্যাল। চেন্নাই বনাম রাজস্থান ম্যাচে আকর্ষণে কেন্দ্রে আইপিএলের দুই বিদেশি ক্রিকেটার ভাইয়ের ডুয়েল।

চেন্নাই জার্সিতে স্যাম কারন

চেন্নাই জার্সিতে স্যাম কারন

চেন্নাই সুপার কিংস জার্সিতে এই প্রথম বছর খেলেছেন স্যাম কারান। আইপিএল ২০২০তে চেন্নাই জার্সিতে মুম্বইয়ের বিরুদ্ধে প্রথম ম্যাচেই সুযোগ পেয়েছেন। এর আগে ২০১৯ সালে কিংস ইলেভেন পাঞ্জাবের দার্সিতে স্যাম কারনে খেলেছেন।

স্যাম কারানের পারফর্ম্যান্স

স্যাম কারানের পারফর্ম্যান্স

এবছর ব্যাটে-বলে-ফিল্ডিংয়ে দারুণ শুরু করেছেন ইংল্যান্ডের ক্রিকেটার স্যাম কারান। মুম্বইয়ের বিরুদ্ধে প্রথম ম্যাচ কারন ৪ ওভারে ২৮ রান খরচে ১ উইকেট নিয়েছেন। ব্যাটে নেমে আবার ৬ বলে ১৮ রান হাঁকান কারন। ধোনির মাস্টারস্ট্রোকে ৬ নম্বরে ব্যাট করতে নেমে ১টি চার ও ২টি ছক্কা ৬ বলে মারকাটারি ১৮ রান করে ৩০০ স্ট্রাইকরেটে রান করেন। সঙ্গে ম্যাচের রোহিত শর্মার ক্যাচ নিয়েছিলেন।

রাজস্থান জার্সিতে টম কারান

রাজস্থান জার্সিতে টম কারান

অন্যদিকে এদিন রাজস্থানের জার্সিতে অভিষেক করতে পারেন টম কারান। সম্পর্কে টম কারান স্যামের ভাই হন। আইপিএলে অতীতে কেকেআর দলে খেলেছেন ইংল্যান্ডের পেসার। তবে তাঁর পারফর্ম্যান্স নজর কাড়তে না পাড়ার টমকে ছেড়ে দিয়েছে নাইট ব্রিগেড।কেকেআরের জার্সিতে ২০১৮ সালে টম কারান ৫ ম্যাচে ৬টি উইকেট নিয়েছেন। এবছর রাজস্থান রয়্যালস তাঁকে দলে নিয়েছে।

রাজস্থান জার্সিতে প্রথম ম্যাচেই সুযোগ পেতে পারেন টম

রাজস্থান জার্সিতে প্রথম ম্যাচেই সুযোগ পেতে পারেন টম

রাজস্থান দলে এবছর একাধিক তারকা শুরুতে থাকছেন না। বেন স্টোকস থেকে শুরু করে জোস বাটলার চেন্নাইয়ের বিরুদ্ধে প্রথম ম্যাচে নেই। সেই কারণেই দলের চার বিদেশিদের মধ্য়ে স্টিভ স্মিথ, জোফরা আর্চার, টম কারন ও অ্যান্ড্রু টাই খেলতে চলেছেন।

টম বনাম স্যাম কারান

টম বনাম স্যাম কারান

দেশের হয়ে ইংল্যান্ডের জার্সিতে একসঙ্গে খেলেছেন, এবার আইপিএলে এই প্রথম একে অন্যের মুখোমুখি হতে চলেছেন টম-স্যাম। স্যাম ২০১৯ সাল থেকে চেন্নাইয়ের জার্সিতে আইপিএলে খেলছেন। অন্যদিকে টম শেষবার ২০১৮ সালে আইপিএল খেলেন। ফলে এই প্রথমবার দুই ভাই আইপিএলের মঞ্চে মুখোমুখি হতে চলেছে।

আইপিএল ২০২০ : দুর্দান্ত জয়ের পর আরসিবি অধিনায়ক বিরাটের স্লোগান, 'অ্যা কামব্যাক অ্যান্ড হাফ'

English summary
Ipl 2020: Chennai Super Kings vs Rajasthan Royals, Tom Curran looking forward to battle with Sam curran
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X