• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০: সিএসকের বিরুদ্ধে ওপেনিংয়ে রোহিতের সঙ্গী কে? ক্রিস লিন না ডি'কক

  • |

অপেক্ষার অবসান! শনিবার ক্রিকেটের মেগা ডে। ঢাকে কাঠি আইপিএল ২০২০তে। সন্ধ্যে ৭. ৩০ মিনিটে উদ্বোধনী ম্যাচে মুখোমুখি ধোনির চেন্নাই সুপার কিংস বনাম রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স। এই ম্যাচে রোহিতের দলে কী নতুন ওপেনিং কম্বিনেশন দেখা যাবে? উত্তরের খোঁজে ফ্যানেরা।

মুম্বই শিবির থেকে কী জানা যাচ্ছে

মুম্বই শিবির থেকে কী জানা যাচ্ছে

আইপিএল ২০২০-র উদ্বোধনের একদিন আগে মুম্বই শিবিরে কান পাতলে জানা যাচ্ছে ধোনির চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে রোহিত শর্মা ওপেন করছেন নিশ্চিত। তবে তাঁর পার্টনার কে হতে চলেছেন সেই এখন প্রশ্ন!

রোহিত যা জানিয়েছেন

রোহিত যা জানিয়েছেন

ম্যাচের আগের দিন কোচ মাহেলা জয়বর্ধনে নিয়ে সাংবাদিক সম্মেলনে এসে মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মা বলেছেন, 'গত বছর আমি ওপেনিংয়ে ছিলাম। এবছরও আমাকে ওপেনিংয়ের দায়িত্বে দেখা যাবে। টপ অর্ডারে ব্যাটিং উপভোগ করি বলেই এবছরও ওপেনার হিসেবে খেলব। তবে পরিস্থিতির কথা মাথায় রেখে আমার দলে সব রকম পথ খোলা থাকবে।'

রোহিতের ওপেনিং পার্টনার কী ক্রিস লিন

রোহিতের ওপেনিং পার্টনার কী ক্রিস লিন

কেকেআর লিনকে ছেড়ে দেওয়ার পর অস্ট্রেলিয়ান বিধ্বংসী টি-২০ স্পেশালিস্ট ব্যাটসম্যানকে দলে নিয়েছে মুম্বই। লিনের মতো গেমচেঞ্জারকে আইপিএল ২০২০-র ওপেনিং ম্যাচে চেন্নাইয়ের বিরুদ্ধে না খেলানোর মতো বোকামো করবে না মুম্বই। সেক্ষেত্রে কেকেআরের সফল ওপেনারকে কি এবার মুম্বই জার্সিতে শনিবার ওপেনিং করতে দেখা যাবে? নাকি গত বছরের চ্যাম্পিয়ন হওয়ার ওপেনিং কম্বিনেশন ধরে রেখে রোহিত শর্মার সঙ্গে কুন্টন ডি'ককই ওপেন করতে চলেছেন, সেই প্রশ্ন উঠছে।

লিনকে কত টাকায় নিয়েছে মুম্বই

লিনকে কত টাকায় নিয়েছে মুম্বই

প্রসঙ্গত ক্রিস লিনকে নিলামে ২ কোটি টাকায় নিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। মালিঙ্গা না থাকায় দলের বোলিংয়ে বেশি জোর দিতে হচ্ছে। সেক্ষেত্রে লিন প্রথম ম্যাচ সুযোগ পাবেনই সেটাই নিশ্চিত করে বলা যাচ্ছে না।

মুম্বই কোচ কী জানিয়েছেন

মুম্বই কোচ কী জানিয়েছেন

মুম্বই কোচ অবশ্য গত বারের উইনিং কম্বিনেশন ধরে রাখার পক্ষে। তিনি বলেন, মুম্বইয়ের হয়ে রোহিত-ডি'কক অনেক ম্যাচে ওপেন করেছে। তাই ওদের অভিজ্ঞতার উপর ভর করেই ওপেনিংয়ে পরিবর্তন করা নিয়ে এখনও কোনও সিদ্ধান্ত নেই। তবে লিনের মতো ব্যাটসম্যানকে দলে পাওয়া সম্পদ এই উল্লেখ করে ম্যাচের উত্তেজনা বুঝে পরিস্থিতি অনুযায়ী সিদ্ধান্ত বদলেরও ইঙ্গিত দিয়ে রাখলেন জয়বর্ধনে।

আইপিএল ২০২০: চেন্নাই বনাম মুম্বই ম্যাচেও সেন্ট্রাল ক্যারেকটর অবসরপ্রাপ্ত ধোনি, ধামাকার অপেক্ষা

English summary
IPl 2020:Chennai Super Kings Vs Mumbai Indians,Rohit Sharma set to open with de Kock or Lynn?
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X