• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেন রোহিত শর্মাকে সৌরভ গঙ্গোপাধ্যায় ও মহেন্দ্র সিং ধোনির মিশেল বললেন প্রাক্তনী

  • |

আইপিএল ২০২০ জয়ের পর মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মাকে নিয়ে সরগরম ক্রিকেটদুনিয়া। ইতিমধ্যেই মাইকেল ভন থেকে গৌতম গম্ভীরের মতো প্রাক্তনীরা হিটম্যানকে আগামী দিনে ভারতের হয়ে সীমিত ওভারে অধিনায়ক হিসেবে দেখার ইচ্ছাপ্রকাশ করেছেন। এবার অধিনায়ক রোহিতকে সৌরভ গঙ্গোপাধ্যায় ও মহেন্দ্র সিং ধোনির মিশেল বলে প্রশংসায় ভরিয়ে দিলেন ভারতের হয়ে বিশ্বকাপ জেতা প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠান।

অধিনায়ক রোহিতের সাফল্য

অধিনায়ক রোহিতের সাফল্য

২০১৩ সাল থেকে ২০২০, গত ৮ বছর মুম্বই ইন্ডিয়ান্সে অধিনায়কত্ব করে ৫টি আইপিএল ট্রফি দিয়েছেন হিটম্যান। যারপর টি-২০ ফর্ম্যাটে ভারত এখনও রোহিতকে অধিনায়ক না করলে আদৌতে দেশেরই ক্ষতি বলে গম্ভীর একদিন আগেই মন্তব্য করেন। এবার সেই সুরে গলা না মেলালেও রোহিতের উচ্ছ্বসিত প্রশংসা করলেন ইরফান পাঠান।

রোহিকে নিয়ে ইরফান যা বললেন

রোহিকে নিয়ে ইরফান যা বললেন

রোহিত শর্মাকে নিয়ে ভারতের প্রাক্তন অলরাউন্ডার ইরফান পাঠান বললেন, 'রোহিত যেন সৌরভ গঙ্গোপাধ্যায় ও মহেন্দ্র সিং ধোনির মিশেল। সৌরভ গঙ্গোপাধ্যায় সবসময় বোলারদের ওপর আস্থা রাখতেন। ধোনি আবার নিজের সহজাত ভাবনার উপর বিশ্বাস রাখেন। রোহিতের মধ্যে দুজনের দারুণ মিল কুঁজে পাই।

ইরফানের প্রতিক্রিয়া

ইরফানের প্রতিক্রিয়া

ইরফান পাঠান আরও বলেছেন, 'রোহিতকে কখনই মাঠে বাড়তি কথা বলতে বা আবেগ প্রকাশ করতে দেখি না। ধোনি নিজের ক্রিকেট কেরিয়ারে এটাই করে এসেছেন। আবার বোলাররা মার খেলে প্রথম ও ছুটে যায় পাশে দাঁড়াতে। সৌরভ থেকে ধোনি দুই প্রজন্মের অধিনায়ক সর্বদা এভাবেই সতীর্থদের চাঙা রাখতেন। রোহিতের মধ্যে এই দুই অধিনায়কের গুণগুলো রয়েছে।'

রোহিতকে সবাই ভরসা করে, কেন বললেন পাঠান

রোহিতকে সবাই ভরসা করে, কেন বললেন পাঠান

ইরফান পাঠান সঙ্গে জুড়েছেন, 'রোহিতের ম্যান ম্যানেজমেন্ট ক্ষমতাও দারুণ। তারকাখচিত দলকে কীভাবে ম্যানেজ করতে হয়, রোহিতের থেকে শেখা উচিত। পাশাপাশি ফাইনালে রোহিতের উইকেট বাঁচাতে সূর্যকুমার যাদব স্বেচ্ছায় রানআউট হন। অধিনায়কের জন্য নিজের উইকেট মাঠে ছুড়ে দিয়ে আসতে দুবার ভাবেননি সূর্য। এখান থেকে বুঝে নিতে হয় দলের প্রত্যেক সদস্য অধিনায়ক রোহিতকে কতটা ভরসা করে।'

ভারত বনাম অস্ট্রেলিয়া: টি-২০ সিরিজে বিরাটদের বিরুদ্ধে অভিনব জার্সি পরে মাঠে নামবেন স্টার্করা

English summary
Ipl 2020: Captian Rohit Sharma is mix of Sourav Ganguly and Dhoni, remarks Irfan Pathan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X