• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্টোকস ঝড়ের পর সঞ্জু-স্মিথের মারকাটারি ইনিংস, পাঞ্জাব বধে প্লে অফের লড়াইয়ে কামব্যাক রাজস্থানের

  • |

আবুধাবিতে গেইলের ৯৯ রানের ঝোড়ো ইনিংসের পাল্টা বেন স্টোকসের ২৬ বলে ৫০। স্টোকসের বিধ্বংসী ইনিংসের সঙ্গে সঞ্জু স্যামসনের ২৫ বলে ৪৮ ও স্টিভ স্মিথের ২০ বলে ৩১ রানে ভর করে ১৮৬ রান তাড়া করে পাঞ্জাবের বিরুদ্ধে হাসতে হাসতে জয় ছিনিয়ে নিল রাজস্থান। এটাই টি-২০ ক্রিকেটে স্টোকসের দ্রুততম অর্ধশতরান। টপ অর্ডারের দুরন্ত ব্যাটিংয়ে ২.৩ ওভার বাকি থাকতে ৭ উইকেটে ম্যাচ জিতে ২ পয়েন্ট পেল স্টিভ স্মিথ অ্যান্ড কোম্পানি।

স্টোকস ঝড়ের পর সঞ্জু-স্মিথের মারকাটারি ইনিংস, পাঞ্জাব বধে প্লে অফের লড়াইয়ে কামব্যাক রাজস্থানের

ফলে এদিনের ২ পয়েন্ট নিয়ে ১৩ ম্যাচ শেষে ১২ পয়েন্টে পৌঁছে প্লে অফে লড়াইয়ে দারুণভাবে প্রত্যাবর্তন রাজস্থানের। অন্যদিকে টানা পাঁচ ম্যাচ জয়ের পর আইপিএল ২০২০তে হারের সরণীতে কিংস ইলেভেন পাঞ্জাব।

ম্যাচ হারলেও ১২ পয়েন্ট নিয়ে চার নম্বরেই রইল পাঞ্জাব। অন্যদিকে ১২ পয়েন্টে পৌঁছে এদিন পয়েন্ট টেবিলে পাঁচ নম্বরে উঠে এল রাজস্থান। ফলে ১২ পয়েন্ট নিয়েও খারাপ নেট রান রেটের কারণে সাত নম্বরে নেমে এল কলকাতা নাইট রাইডার্স।

প্রসঙ্গত ম্যাচে এদিন টস জিতে ফিল্ডিং নিয়ে রান তাড়া করে ম্যাচ জিতলেন স্মিথ। টস জিতে স্মিথ পাঞ্জাবকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানালে ইউনিভার্স বস ক্রিস গেইল ৬৩ বলে ৯৯ রানে ইনিংস খেলেন। ৮টি ছক্কার পাশাপাশি গেইল এদিন ৬টি চার হাঁকিয়েছেন। এদিনের ৮টি ছক্কায় গেইল টি-২০ ক্রিকেটে ১০০০টি ছক্কার রেকর্ড ছুঁলেন। ৪১ বলে লোকেশ রাহুল ৪৬ রান করে আউট হন। ফলে গেইলের বিধ্বংসী ইনিংসে পাঞ্জাব ১৮৫ রানে পৌঁছয়।

এই রান তাড়া করে স্টোকস ৬টি চার ও ৩টি ছক্কায় ৫০ রান হাঁকান। অপর ওপেনার উথাপ্পা এদিন ৩০ হাঁকিয়ে আউট হন। সঞ্জু চারটি চার ও ৩টি ছক্কায় ৪৮ হাঁকান। শেষ দিকে স্মিথ ২০ বলে ৩১ ও জোস বাটলার ১১ বলে ২২ রান হাঁকিয়ে ম্যাচ জিতিয়ে মাঠ ছাড়েন।

English summary
IPl 2020: Ben Stokes play 26 balls 50, Rajasthan Royals beat KXIP, Still hunt of Playoff in Ipl 13
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X