• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০-র মাঝে হঠাৎ কেন 'থ্যাঙ্ক ইউ ধোনি' লিখল বিসিসিআই

  • |

আইপিএল ২০২০-র মাঝেই বোর্ডের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের কভার পেজে ভেসে উঠছে থ্যাঙ্কু ধোনি। কোটি টাকার ক্রিকেট লিগের মাঝে হঠাৎ করে ধোনিকে নিয়ে বোর্ডের থ্যাঙ্ক ইউ লেখা ঘিরে বড়সড় ধন্ধে ক্রিকেট প্রেমীরা।

কেন ধোনিকে ধন্যবাদ জানাল বিসিসিআই

কেন ধোনিকে ধন্যবাদ জানাল বিসিসিআই

আসলে অগাস্টে ধোনির অবসরের পর নভেম্বরে প্রথমবার আন্তর্জাতিক ক্রিকেটে পা রাখছে ভারত। করোনা পরবর্তী সময়ে নভেম্বরে অস্ট্রেলিয়া সফরের মধ্যে দিয়ে দেশের জার্সিতে মাঠে ফিরছেন কোহলি-লোকেশ রাহুলরা। সেই নিয়ে ইতিমধ্য়ে রবিবার ভারতীয় নির্বাচকরা অস্ট্রেলিয়া সফরের তিন ফর্ম্যাটের সিরিজের জন্য দল ঘোষণাও করে দিয়েছেন।

ধোনির ফেয়ারওয়েল ম্যাচ নিয়ে কী আপডেট

ধোনির ফেয়ারওয়েল ম্যাচ নিয়ে কী আপডেট

১৫ অগাস্ট ধোনি অবসর নেওয়ার পর মাহির ফেয়ারওয়েল ম্যাচ ঘিরে উত্তেজনার পারদ চড়ছিল। কিন্তু করোনা পরিস্থিতিতে ম্যাচ আয়োজনের পরিস্থিতি নেই। মরুশহরে আইপিএল শেষ হলে ভারতীয় ক্রিকেটারদের পরের লক্ষ্য অস্ট্রেলিয়া সফর। ফলে ফেয়ারওয়েল ম্যাচ ঘিরে এখনও বোর্ড কোনও সিদ্ধান্ত আসতে পারেনি। এই নিয়ে ধোনির সঙ্গে বোর্ডের কথা হয়েছে কিনা, সেই নিয়েও কোনও আপডেট নেই।

ধোনিকে ধন্যবাদ জানিয়ে কী লিখল বিসিসিআই

ধোনিকে ধন্যবাদ জানিয়ে কী লিখল বিসিসিআই

বিসিসিআইয়ের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় কভার পেজে ধোনিকে ধোনিকে ধন্যবাদ জানানো হয়েছে। দেশের জার্সিতে ধোনির ছবি পোস্ট করে পাশে #thankYouMSDhoni লেখা হয়েছে।

আইপিএলে ধোনির পারফর্ম্যান্স

আইপিএলে ধোনির পারফর্ম্যান্স

প্রসঙ্গত দেশের জার্সিতে অবসর নেওয়ার পর মাহির আইপিএল অভিযান নিয়ে উত্তেজনার পারদ চড়লেও প্রত্যাশা পূরণে ব্যর্থ ধোনি। আইপিএল ২০২০তে ধোনি ১২ ম্যাচ খেলে ১৯৯ রান করেছেন। ১২ ম্যাচ খেলে মাত্র ৪টিত জয় পেয়ে ধোনির চেন্নাই সুপার কিংস মাত্র ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকায় ৮ নম্বরে রয়েছে। ফলে আইপিএলের ইতিহাসে এই প্রথম প্লে-অফ না খেলেই বিদায় নিল ধোনির চেন্নাই সুপার কিংস।

ভারত-অস্ট্রেলিয়ার বক্সিং ডে টেস্ট দেখবেন কত দর্শক, জানাল মেলবোর্ন কর্তৃপক্ষ

কলকাতাঃ উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন রাজ্যপাল জগদীপ ধনকড়, থাকবেন দার্জিলিংয়ে

English summary
IPl 2020: BCCI pays tribute to MS Dhoni with #ThankYouMSDhoni Slogan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X