• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০: কেকেআরের ভরা সংসার, ছবিতে দেখুন আমিরশাহী পৌঁছে গেলেন মর্গ্যান-কামিন্সরা

  • |

দরজায় কড়া নাড়ছে আইপিএল ২০২০। আর মাত্র কয়েক ঘন্টার অপেক্ষা। তারপরই কোটি টাকার ক্রিকেট লিগের ঢাকে কাঠি। অপেক্ষায় প্রহর গুনছে ক্রিকেটবিশ্ব। তার আগে বৃহস্পতিবার রাতে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া দল থেকে ৮ ফ্র্যাঞ্চাইজির মোট ২১ জন ক্রিকেটার আমিরশাহীতে পা রাখলেন।

নাইটদের ভরা সংসার, এসে পৌঁছলেন মর্গ্যান-কামিন্স

নাইটদের ভরা সংসার, এসে পৌঁছলেন মর্গ্যান-কামিন্স

বুধবার ইংল্যান্ডের মাটিতে ওডিআই সিরিজ শেষের পর বৃহস্পতিবার প্যাট কামিন্স-ইয়ন মর্গ্যানরা গভীর রাতে আমিরশাহী পৌঁছলেন। অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা পিপিই কিট পরে বিমানের ভিতরে থাকার ছবি পোস্ট করেছেন। এরপর কলকাতা নাইট রাইডার্সের পক্ষ থেকে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের আবুধাবি বিমানবন্দর থেকে হোটেল পৌঁছানোর ছবি পোস্ট করা হয়েছে।

কত দিনের কোয়ারেন্টাইন

কত দিনের কোয়ারেন্টাইন

আমিরশাহী পৌঁছে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া দলের ক্রিকেটারদের অবশ্য আগের মতো ৬ দিনের কোয়ারেন্টাইনে যেতে হচ্ছে না। তাঁদের এখন ৩৬ ঘন্টা কোয়ারেন্টাইনে থাকতে হবে।

ক্রিকেটারদের অনুরোধ রেখেছেন সৌরভ

ক্রিকেটারদের অনুরোধ রেখেছেন সৌরভ

আমিরশাহী উড়ে আসার আগে, কোয়ারেন্টাইন শিখিল করা নিয়ে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা অনুরোধ করেছিলেন। বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কে আমিরশাহীর কোয়ারেন্টাইনের সময় কমানো নিয়ে ক্রিকেটাররা অনুরাধ জানান।

কথা রাখলেন সৌরভ

কথা রাখলেন সৌরভ

এরপরই বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় আমিরশাহী প্রশাসনের সঙ্গে করোনা কোভিড প্রটোকল নিয়ে আলোচনা করেন। ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ান ক্রিকেটার যেহেতু ইংল্যান্ডের মাটিতে জৈব নিরাপত্তা সুরক্ষায় সিরিজ খেলছিলেন, সেই কারণে তাঁদের ৬ দিনের বদলে ৩৬ ঘন্টা কোয়ারেন্টাইনে থাকলেই চলবে বলে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এর মাঝে তাঁদের একাধিকবার কোভিড পরীক্ষা হবে। করোনা পরীক্ষায় নেগেটিভ এলে তারপরই তারা জৈব সুরক্ষা বলয়ে দলের সঙ্গে যোগ দিতে পারবেন।

English summary
IPL 2020: Australia and England cricketers arrive in UAE from UK, kkr get banton-morgan-cummins
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X