• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেকেআরে বোঝা আন্দ্রে রাসেল? প্রাক্তন স্পিনারের বিস্ফোরক মন্তব্য

  • |

আইপিএল ২০২০তে ক্রমেই দলের বোঝা হয়ে উঠছেন আন্দ্রে রাসেল। তাঁর ব্যাটে রান না থাকার কারণে প্রতি ম্যাচেই নাইট রাইডার্স পিছিয়ে পড়়ছে এবং সেটাই হারের কারণ হয়ে দাঁড়াছে। নাইট রাইডার্সের খারাপ মরসুমের জন্য রাখঢাক না রেখে দ্রে রাসের তীব্র সমালোচনায় ভারতের প্রাক্তন স্পিনার প্রজ্ঞান ওঝা।

আইপিএল ২০২০তে রাসেলের হতাশ করা ব্যাটিং

আইপিএল ২০২০তে রাসেলের হতাশ করা ব্যাটিং

১৩তম আইপিএলে আন্দ্রে রাসেল ৮ ম্যাচে ৮৩ রান হাঁকিয়েছেন। ব্যাটিং গড় ১১ চেয়ে কিছু বেশি। সব মিলিয়ে আইপিএলে এখনও পর্যন্ত মাত্র ৫৯টি বল খেলেছেন রাসেল। সর্বোচ্চ সংগ্রহ মাত্র ২৪ রান। আইপিএল ২০২০তে এখনও পর্যন্ত রাসেলের ব্যাটে মাত্র ৬টি ছক্কা ও ৭টি চার এসেছে।

রাসেলের গত মরসুমের পারফর্ম্যান্স

রাসেলের গত মরসুমের পারফর্ম্যান্স

গত মরসুমে এই রাসেলই ১৪ ম্যাচ খেলে ৫১০ রান হাঁকিয়েছিলেন। তার চেয়ে বড় কথা টুর্নামেন্টে সেবছর রাসেল সবচেয়ে বেশি ৫২টি ছক্কা হাঁকান। সেবছর রাসেল ৪টি হাফ সেঞ্চুরি হাঁকিয়েছিলেন

ব্যাটে ব্যর্থ হলেও বলে সফল রাসেল

ব্যাটে ব্যর্থ হলেও বলে সফল রাসেল

চলতি আইপিএলে রাসেল ব্যাট চূড়ান্ত ফ্লপ করলেও বল হাতে উইকেটের ছন্দে রয়েছেন। ৮ ম্যাচ খেলে রাসেলের ঝুলিতে ৬টি উইকেট। কিন্তু অলরাউন্ডার রাসেলের ব্যাটিং ব্যর্থতায় চাপে কেকেআর।

প্রজ্ঞান ওঝা রাসেলকে নিয়ে কী বললেন

প্রজ্ঞান ওঝা রাসেলকে নিয়ে কী বললেন

প্রজ্ঞানের মতো 'টি-২০ ক্রিকেটে এখন রাসেলের সেই ম্যাজিক আর নেই। সব বোলাররা এখন রাসেলের দুর্বলতা সম্পর্কে হোমওয়ার্ক করে মাঠে নামে। সেই কারণেই রাসেলকে বাউন্সার ও শরীর বল করা হচ্ছে। রাসেলও তাঁর খেলার কোনও পরিবর্তন এনে চমক দিতে পারছেন না।এটা পুরনো রাসেলের ছায়া। ক্রমেই এই রাসেল দলের উপর বোঝা হয়ে যাচ্ছেন। ' আইপিএল ২০২০ তে কেকেআরের এখনও ৬ ম্যাচ বাকি, রাসেল ব্যাট হাতে ঘুরে দাঁড়াতে পারেন কিনা, সেটাই এখন দেখার।

English summary
Ipl 2020: Andre Russell has been a shadow of himself in this season for kkr, says Pragyan Ojha
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X