• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০তে কেন ব্যর্থ কেকেআর, কাটা-ছেঁড়ায় কী বললেন ভারতীয় প্রাক্তনী

  • |

আইপিএল ২০২০ শেষ হওয়ার পর দলগুলির সাফল্য-ব্যর্থতা নিয়ে চলছে কাটা-ছেঁড়া। বিরাটের আরসিবি থেকে লোকেশ রাহুলের কিংস ইলেভেন, মরসুমে কোন দল কী ভুল করল তা প্রতিদিনই বিশেষজ্ঞরা তাঁদের মত জানাচ্ছেন। এবার মরসুম জুড়ে কলকাতা নাইট রাইডার্সের কোথায় ভুল হয়েছে জানালেন ভারতের প্রাক্তন ক্রিকেটার অজিত আগরকর।

কেকেআরের ব্যর্থতা নিয়ে কাটাছেঁড়া আগরকরের

কেকেআরের ব্যর্থতা নিয়ে কাটাছেঁড়া আগরকরের

কেকেআরের ব্যর্থতা নিয়ে আগরকরের মত, নাইট রাইডার্স শিবিরে মোটেও সবকিছু ঠিকঠাক ছিল না। সেই সঙ্গে টুর্নামেন্টের মাঝপথে ক্যাপ্টেন বদলের সিদ্ধান্তও একেবারেই সঠিক নয় বলে আগরকর মনে করেন। দলের মধ্যেকার আভ্যন্তরীণ সমস্যার জন্যই কেকেআরের পক্ষে প্লে অফে যাওয়া সম্ভব হয়নি বলেছেন আগরকর।

 কী বললেন আগরকর

কী বললেন আগরকর

কেকেআরকে নিয়ে আগরকর বলেছেন, 'একটা দল, যারা আইপিএলের মঞ্চে ভালো খেলবে বা ধারাবাহিকতা দেখাবে বলে আশা করা যায়, সেটা কেকেআর। আমার মনে হয় ওদের দলে অনেক ম্যাচ উইনার রয়েছে, যাদের টি-২০ স্পেশালিস্ট বলা যেতে পারে। ওদের অনেক ভালো খেলা উচিত ছিল। কিন্তু টুর্নামেন্ট শেষে ওরা তা পারেনি।'

কোন পথে প্লে অফ থেকে বাইরে কলকাতা

কোন পথে প্লে অফ থেকে বাইরে কলকাতা

প্রসঙ্গত কেকেআর একসময় দারুণভাবে প্লে অফের লড়াইয়ে ছিল। কিন্তু শেষ পর্যন্ত লিগের শেষ ম্যাচে সানরাইজার্স মুম্বইকে হারিয়ে দেওয়ার পর পয়েন্ট টেবিলে পরিবর্তন ঘটে। সানরাইজার্স তৃতীয় দল হিসেবে প্লে অফে পৌঁছয় এবং আরসিবি চার নম্বরে নেমে আসে। এই অবস্থায় চার নম্বর স্থান হারিয়ে কেকেআর পাঁচে নেমে এসে আইপিএল ২০২০ অভিযান থেকে বিদায় নেয়।

দলের মধ্যেই সমস্যা ছিল, মনে করছেন আগরকর

দলের মধ্যেই সমস্যা ছিল, মনে করছেন আগরকর

এই নিয়ে আগরকর আরও বলেন, 'আইপিএল ২০২০-তে কেকেআর একসময় ভালো জায়গায় ছিল। হঠাৎ করেই কোনও কারণে মাঝপথে ক্যাপ্টেন বদল করে। এ থেকেই বুঝতে পারা যায় যে, ওদের শিবিরে সবকিছু ঠিকঠাক ছিল না। আমি মনে করি যে, এমনটা আগেও ঘটেছে। তবে তখন কোনওভাবে তারা প্লে-অফে জায়গা করে নিতে সক্ষম হয়। এবার তেমনটা ঘটেনি। অভ্যন্তরীণ সমস্যাই ওদের বিপাকে ফেলে দিল।'

English summary
IPL 2020: Ajit Agarkar explains reasons behind KKR’s struggles in UAE
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X