• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০: আরসিবি জার্সিতে ছক্কা হাঁকানোয় কোন মাইলস্টোন লিখলেন ডিভিলিয়ার্স

  • |

ছক্কা হাঁকানোর রেকর্ড গড়ে আইপিএল ২০২০ শুরু করলেন এ বি ডিভিলিয়ার্স। এবিডি'র হাফ সেঞ্চুরিতে ভর করে এদিন ১৬৩ রান তুলেছে রয়্যাল চ্যালেঞ্জার্স। ম্যাচ জিততে বেয়ারস্টোর-ওয়ার্নারদের ১৬৪ রান করতে হবে।

আইপিএল ২০২০: আরসিবি জার্সিতে ছক্কা হাঁকানোয় কোন মাইলস্টোন লিখলেন ডিভিলিয়ার্স

৩০ বলে ডিভিলিয়ার্সের এদিনের ৫১ রানের ইনিংস ৪টি চার ও ২টি ছক্কা দিয়ে সাজানো। এই দুই ছক্কা হাঁকিয়ে এদিন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের জার্সিতে এবিডি ২০০টি ছক্কা হাঁকিয়ে ফেললেন।

ম্যাচে সানরাইডার্সের পেসার সন্দীপ শর্মার বিরুদ্ধে ছক্কা হাঁকিয়ে আরসিবি'র হয়ে দুশোতম ছক্কা হাঁকান এবিডি। পরে আরও একটি ছক্কা হাঁকিয়েছেন ডিভিলিয়ার্স। সব মিলিয়ে আরসিবি'র জার্সিতে এবিডির ছক্কার সংখ্যা এখন ২০১টি। ২০১১ সাল থেকে দক্ষিণের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু ফ্র্যাঞ্চাইজিতে খেলছেন এবিডি।

একনজরে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের হয়ে সবচেয়ে বেশি ছক্কা হাঁকিয়েছেন কারা

তালিকায় ১ নম্বরে রয়েছেন ক্রিস গেইল। আজ ৪১ বছর পা দিয়েছেন গেইল। আরসিবি জার্সিতে গেইল অতীতে খেলেছেন। আরসিবি জার্সিতে গেইল ২৩৯টি ছক্কা হাঁকিয়েছেন। তালিকায় ২০১টি ছক্কা হাঁকিয়ে দুনম্বরে এবিডি। ১৯০টি ছক্কা হাঁকিয়ে তিন নম্বরে বিরাট কোহলি।

আইপিএলের ইতিহাসে সবচেয়ে বেশি ছক্কা হাঁকানোর তালিকা

সব মিলিয়ে আইপিএল কেরিয়ারে গেইল ৩২৬টি ও এবিডি ২১৪টি ছক্কা হাঁকিয়েছেন। রয়্যাল চ্যালেঞ্জার্সের হয়ে ২০১টি ও দিল্লি ডেয়ারডেভিলস(বর্তমানে দিল্লি ক্যাপিটালস) দলের হয়ে এবিডি ১৩টি ছক্কা হাঁকিয়েছেন। আইপিএলের ছক্কা হাঁকানোয় দ্বিতীয় স্থানে রয়েছেন এবিডি।

English summary
IPl 2020: AB de Villiers smashes his 200th six for the Royal Challengers Bangalore
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X