• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০ : রাজস্থানের বিরুদ্ধে নিচে ব্যাট করতে নামার কারণ জানালেন ধোনি

আইপিএল ২০২০-এর অতি গুরুত্বপূর্ণ ম্যাচে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে হার হজম করতে হয়েছে চেন্নাই সুপার কিংসকে। পরাজিত দলের অধিনায়ক যেখানে বিধ্বংসী মহেন্দ্র সিং ধোনি, সেখানে ২১৭ রানের লক্ষ্য পেরোনো খুব বেশি অসুবিধা হওয়ার কথা নয়। মাহি একাই যে এ ধরনের ম্যাচ জেতাতে সিদ্ধহস্ত, ইতিহাসই তার সাক্ষী। তবু দরকারের সময় রাজস্থানের বিরুদ্ধে নিজে ব্যাটিং অর্ডারের অনেকটা নিচে নামলেন এমএস। ম্যাচের শেষ ওভারে তিনটি ছক্কা হাঁকানো ছাড়া তিনি বড় কিছু করতে পারেননি। কেন এমনটা হল, উত্তর দিলেন সিএসকে অধিনায়ক নিজে।

২ সপ্তাহের কোয়ারেন্টাইন কাজে আসেনি

২ সপ্তাহের কোয়ারেন্টাইন কাজে আসেনি

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে প্রথম ম্যাচ জিতলেও রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে হার হজম করতে হয় চেন্নাই সুপার কিংসকে। প্রথম ম্যাচে সেভাবে ব্যাট করার সুযোগ পাননি এমএস ধোনি। দ্বিতীয় ম্যাচে সুযোগ পেলেও সিএসকে অধিনায়কের ব্যাট প্রত্যাশা মতো চলেনি। এই পরিস্থিতির জন্য করোনা ভাইরাসকেই দায়ী করেছেন ধোনি। বলেছেন, ১৪ দিনের কোয়ারেন্টাইনই যত নষ্টের মূল। দীর্ঘ সময় তিনি ব্যাটিংয়ের বাইরে ছিলেন বলে জানিয়েছেন এমএস।

শুরুটা ভাল হওয়া উচিত ছিল

শুরুটা ভাল হওয়া উচিত ছিল

সঞ্জু স্যামসন ও স্টিভ স্মিথের দুর্দান্ত ব্যাটিংয়ের সৌজন্যে চেন্নাই সুপার কিংসের সামনে ২১৭ রানের লক্ষ্য খাড়া করতে সক্ষম হয় রাজস্থান রয়্যালস। ম্যাচ জিততে সিএসকে-র ব্যাটিংয়ের শুরুটাও ঝড়ো হওয়া উচিত ছিল বলে মনে করেন অধিনায়ক এমএস ধোনি। কিন্তু রাজস্থানের বোলারদের দুর্দান্ত লাইন এবং লেন্থে তাঁরা সেই কাজটি করতে পারেননি বলে স্বীকার করেছেন সিএসকে নেতা।

স্পিন বিভাগে পার্থক্য

স্পিন বিভাগে পার্থক্য

মহেন্দ্র সিং ধোনির কথায়, শারজার ব্যাটিং সহায়ক পিচে রাজস্থান রয়্যালসের স্পিনাররা দুর্দান্ত লাইন এবং লেন্থে বল ফেলে গিয়েছেন। উল্টে সিএসকে-র স্পিনাররা প্রচুর রান দিয়েছেন বলে স্বীকার করে নিয়েছেন অধিনায়ক। দুই দলের পার্থক্য সেখানেই তৈরি হয়ে গিয়েছে বলে জানিয়েছেন মাহি।

২০০-তে আটকানো উচিত ছিল

২০০-তে আটকানো উচিত ছিল

মহেন্দ্র সিং ধোনি জানিয়েছেন, রাজস্থান রয়্যালসকে ২০০ রানের মধ্যে তিনি আটকাতে চেয়েছিলেন। তেমনটা হলে লড়াইটা হাড্ডাহাড্ডি হত বলেও মনে করেন সিএসকে অধিনায়ক।

English summary
IPL 2020 : 14-day quarantine did not help Mahendra Singh Dhoni
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X