• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ফের খোঁজ মিলল বেটিং চক্রের! গ্রেফতার মিতালী-হরমনপ্রিতদের প্রাক্তন কোচ

ফের আইপিএল-এ বেটিং চক্রের সন্ধান মিলল। ভদোদরায় গ্রেফতার হলেন ভারত মহিলা দলের প্রাক্তন কোচ তথা বরোদার প্রাক্তন রঞ্জি ক্রিকেটার তুষার আরোথে। পুলিশ জানিয়েছে অলকাপুরিতে তুষারের কাফেতেই চলত বেটিং চক্র। তুষারের সঙ্গে সোমবার রাতে গ্রেফতার করা হয়েছে তাঁর ব্যবসার অংশীদার-সহ আরও ১৭জনকে।

আইপিএল-এ বেটিং, গ্রেফতার মিতালী-হরমনপ্রিতদের প্রাক্তন কোচ

সোমবার দিল্লি ক্যাপিটালস বনাম কিংস ইলেভেন পঞ্জাব ম্য়াচ চলাকালীন ওই কাফেতে অভিযান চালানো হয় বলে জানিয়েছেন ভদোদরার বিসিপি (অপরাধ) জযদীপসিং জাদেজা। তিনি জানান, কাফেতে বড় স্ক্রিনে আইপিএল দেখার ব্যবস্থা ছিল। সেখানে ম্যাচের সময় বেটিং চলে, এই খবর পেয়ে গত কয়েকদিন নদর রাখার পর সোমবার হানা দেয় পুলিশ।

কাফের ঠিক উল্টোদিকে একটি ছাউনির নিচে কয়েকজন বসে অনলাইনে বেটিং পরিচালনা করছিল। কাফের ভিতরে বসেও অংশ নিচ্ছিলেন বেশ কয়েকজন। তাঁদের সবার মোবাইল ফোন ও গাড়ি বাজেয়াপ্ত করা হয়েছে। পুলিশের দাবি কাফে ব্যবসায় তুষারের অংশীদার হেমাং প্যাটেল তাঁর ফোনে তিনতি অনলাইন বেটিং অ্যাপের মাধ্যমে টাকা লাগাতেন।

<blockquote class="twitter-tweet blockquote" data-lang="en"><p lang="en" dir="ltr">Gujarat: Former Indian Women Cricket Team Coach Tushar Arothe(pic 1) arrested in Vadodara in connection with IPL betting.JS Jadeja(pic 2),DCP Crime Branch,says,“We arrested Tushar Arothe along with 18 other persons during a raid at a cafe. Their phones&vehicles have been seized.” <a href="https://t.co/YrC7bBT9G5">pic.twitter.com/YrC7bBT9G5</a></p>— ANI (@ANI) <a href="https://twitter.com/ANI/status/1113084832005816320?ref_src=twsrc%5Etfw">April 2, 2019</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

আরোথের পুত্র আরেক রঞ্জি ক্রিকেটার ঋষিও ওই কাফের অংশীদার। কিন্তু পুলিশি হানার সময় তিনি কাফেতে ছিলেন না। তাই বেঁচে গিয়েছেন।

এক সর্বভারতীয় সংবাদ-মাধ্যমে আরোথে কিন্তু দাবি করেছেন তিনি নির্দোষ। পুলিশ তাঁর ফোনে কোনও বেটিং অ্যাপ পায়নি। কিন্তু তা সত্ত্বেও তাঁকে গ্রেফতার করা হয়েছে। তাঁর বক্তব্য, তাঁর কাফেতে বসে কেউ যদি বেটিং করে তাহলে তাঁর পক্ষে তা জানা সম্ভব নয়।

অংশীদার সম্পর্কে তিনি জানান, হেমাং অংশীদার হলেও তিনি কাফেতে সাধারণত তাঁর নিজের বন্ধুদের সঙ্গেই থাকেন। আরোথের সঙ্গে বিশেষ মেলামেশা নেই। তাঁর দাবি তিনি কোনও বেআইনি কাজ করেননি, এবং তা তিনি প্রমাণও করে দেবেন।

English summary
Former India Women Cricket team Coach Tushar Arothe has been arrested along with 18 other persons in alleged connection with IPL betting.&#13;
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X