• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল : প্লে-অফের আশা জিইয়ে রাখতে জিততে মরিয়া কলকাতা-পাঞ্জাব

একদিকে বিধ্বংসী আন্দ্রে রাসেল। জামাইকান টর্নেডো যে কতখানি ভয়ঙ্কর, তা হাড়েহাড়ে টের পাচ্ছেন প্রতিপক্ষ দলের বোলাররা। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে রাসেলের ৪০ বলে ৮০ রানের ইনিংস, কলকাতা নাইট রাইডার্সের জয়ের ভিত খাড়া করে দেয়। টানা ছয় ম্যাচ পর জয়ের মুখ দেখা কেকেআর তাই মোহালিতে কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে নামার আগে কিছুটা হলেও চনমনে।

আইপিএল : প্লে-অফের আশা জিইয়ে রাখতে জিততে মরিয়া কলকাতা-পাঞ্জাব

উল্টোদিকের পাল্লাও কিন্তু বেশ ভারী আরোও এক জামাকাইন কিলার ক্রিস গেইলের ওজনে। আইপিএলের চলতি মরশুমে তাঁর ব্যাট বিশেষ না চললেও হাল ছাড়ছে না কিংস ইলেভেন পাঞ্জাব। হতেও তো পারে কেকেআরের বিরুদ্ধে ম্যাচে ঝড় তুলতে পারেন গেইল।

দুই দলই ১২ ম্যাচে ১০ পয়েন্টে দাঁড়িয়ে আছে। আইপিএলের পয়েন্ট তালিকার ছয় নম্বরে রয়েছে কলকাতা এবং সাত নম্বরে রয়েছে পাঞ্জাব। প্রথম তিনটি স্থানের দখল ইতিমধ্যেই নিয়েছে চেন্নাই, দিল্লি ও মুম্বই। চার নম্বর জায়গার জন্য লড়াইয়ে চারটি টিম। তার মধ্যে অন্যতম কলকাতা নাইট রাইডার্স ও কিংস ইলেভেন পাঞ্জাব পরিস্থিতির গুরুত্ব বুঝে আজকের ম্যাচে একে অপরকে টেক্কা দিতে মরিয়া।

কলকাতা তাদের গত ম্যাচে ঘরের মাঠে মুম্বইকে হারালেও অ্যাওয়ে ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের কাছে হারতে হয়েছে পাঞ্জাবকে। তাই কিছুটা হলেও যেন চাপে রয়েছে রবিচন্দ্রন অশ্বিনের দল। তবে তাগিদ যে রয়েছে ষোলোআনা, তা পাঞ্জাবের খেলোয়াড়দের শারীরিক ভাষাতেই প্রমাণ পাচ্ছে।

অন্যদিকে, মোহালিতে খেলতে নামার আগে কেকেআরের বোলিং পারফরম্যান্স নিয়ে কিছুটা হলেও চিন্তায় অধিনায়ক দীনেশ কার্তিক। তাই এই ম্যাচে বোলিং নাইটদের বোলিং ডিপার্টমেন্টে কিছু অদলবদল হতে পারে বলে মনে করা হচ্ছে। তবে পাঞ্জাবেরই ছেলে ইন-ফর্ম শুভমন গিলের ঘরের মাঠ মোহলি যে তাঁকে অন্তম নিরাশ করবে না, সে ব্যাপারে নিশ্চিত কলকাতার সমর্থকরা।

দুই দলের সম্ভাব্য প্রথম একাদশ

কলকাতা নাইট রাইডার্স : ক্রিস লিন, শুভমন গিল, আন্দ্রে রাসেল, রবিন উথাপ্পা, দীনেশ কার্তিক (অধিনায়ক ও উইকেটরক্ষক), নীতীশ রানা, সুনীল নারিন, পীয়ূষ চাওলা, হ্যারি গার্নি, কুলদীপ যাদব, প্রসিদ্ধ কৃষ্ণ।

কিংস ইলেভেন পাঞ্জাব : কেএল রাহুল, ক্রিস গেইল, মায়াঙ্ক আগরওয়াল, নিকোলাস পুরান, মনদ্বীপ সিং বা সীমরান সিং (উইকেটরক্ষক), রবিচন্দ্রন অশ্বিন (অধিনায়ক), সাম কুরান বা ডেভিড মিলার, আর্শদ্বীপ সিং, মুরুগান অশ্বিন, মহম্মদ সামি, মুজিব-উর-রহমান বা অ্যান্ড্রু টাই।

English summary
IPL 2019 : Desperate KKR-KXIP want big victory to stay alive in competition
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X