• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইডেনে রাজস্থানকে ২৫ রানে হারিয়ে কোয়ালিফায়ার ২ খেলবে কলকাতা

ইডেনে ঘরের মাঠে অসাধারণ পারফরম্যান্স করে রাজস্থান রয়্যালসকে রানে হারিয়ে এলিমিনেটর পর্ব পার করে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে শুক্রবার কোয়ালিফায়ার ২ খেলতে নামবে কলকাতা নাইট রাইডার্স। এদিন কলকাতার করা ১৬৯ রান তাড়া করতে নেমে রাজস্থান ম্যাচ হারল ২৫ রানে। থামল ৪ উইকেটে ১৪৪ রানে। কলকাতার হয়ে স্পিনাররা দায়িত্ব নিয়ে ম্যাচ ঘুরিয়ে দিলেন।

ইডেনে রাজস্থানকে ২৫ রানে হারিয়ে কোয়ালিফায়ার ২ খেলবে কলকাতা

কলকাতা শুরুতেই কয়েকটি উইকেট পড়ে চাপে পড়ে গিয়েছিল। সেখান থেকে অধিনায়ক কার্তিক, আন্দ্রে রাসেলরা ব্যাট হাতে দলকে ভদ্রস্থ রানে পৌঁছে দেন। ১৭০ রানের টার্গেট নিয়ে খেলতে নেমে রাজস্থান দারুণ শুরু করে। প্রথম ৫ ওভারে বোর্ডে বিনা উইকেটে ৪৭ রান তুলে ফেলে।

ষষ্ঠ ওভারের প্রথম বলে পীযূষ চাওলার বলে রাহুল ত্রিপাঠী ২০ রান করে ফেরেন। নিজের বলে দুরন্ত ক্যাচ নেন চাওলা। তারপরও রাজস্থানের হয়ে অধিনায়ক রাহানে ও সঞ্জু স্যামসন দলকে টেনে নিয়ে যাচ্ছিলেন। ১ উইকেটেই একশো তুলে ফেলে রাজস্থান। ১৩ ওভারে বোর্ডে ১০৩ রান ছিল ১ উইকেটের বিনিময়ে।

শেষ ৭ ওভারে প্রয়োজন ছিল ৬৭ রান। সেখান থেকে ম্যাচে ফেরে কলকাতা। রাহানেকে ৪৬ রানে কট অ্যান্ড বোল্ড করে ফেরান কুলদীপ যাদব। ব্যস সেখানেই ম্যাচ ঘুরে যায়। স্যামসন ৩৮ বলে ৫০ করলেও দলকে জেতাতে পারেননি।

শেষ অবধি মাত্র ৪ উইকেট খোয়ালেও রাজস্থান কলকাতার স্পিন বোলারদের সামনে হার স্বীকার করতে বাধ্য হয়। শেষদিকে তরুণ প্রসিদ্ধ কৃষ্ণও ১৯তম ওভার করতে এসে মাত্র৩ রান দিয়ে ১ উইকেট নিয়ে যান। কলকাতা ম্যাচ জেতে ২৫ রানে।

কলকাতার হয়ে কুলদীপ ১৬ রানে ১ উইকেট, চাওলা ২৪ রানে ২ উইকেট ও প্রসিদ্ধ কৃষ্ণ ২৮ রানে ১ উইকেট নেন।

English summary
IPL 2018 : KKR beat RR in eliminator to qualify for Qualifier 2 against SRH
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X