• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবারের আইপিএলেও বেটিং কেলেঙ্কারি? কাদের নাম জড়াল? তদন্তের পথে বিসিসিআই

বিসিসিআইয়ের দুর্নীতি দমন শাখা আইপিএল খেলা কিছু খেলোয়াড়ের গতিবিধির উপরে কড়া নজর রাখছে। সূত্রের খবর, পুলিশ খুব তাড়াতাড়ি গুজরাত লায়ন্সের দুই খেলোয়াড়কে জেরা করতে চলেছে।

আইপিএল ২০১৭-তেও বেটিং কেলেঙ্কারির ঘটনা ঘটেছে বলে পুলিশ সূত্রে খবর। তিনজন বুকিকে সম্প্রতি গ্রেফতার করা হয়েছে। এই তিনজনই নাকি গুজরাতের দুই খেলোয়াড়ের নাম নিয়েছেন। সেই সূত্রেই খেলোয়াড়দের জেরা করা হতে পারে।

এবারও আইপিএলে বেটিং কেলেঙ্কারি? কাদের নাম জড়াল? তদন্তে বোর্ড

এই তিন বুকিকে কানপুর থেকে গ্রেফতার করা হয়েছে। তবে খেলোয়াড়রা সত্যিই জড়িত রয়েছেন কিনা তা স্পষ্ট নয়। পুলিশ এদের কাছ থেকে ৪০.৯০ লক্ষ টাকা নগদ, পাঁচটা মোবাইল ফোন পেয়েছে। এদের মধ্যে একজনের নাম রমেশ নয়ন শাহ, সে থানের ব্যবসায়ী। এছাড়া বিকাশ চৌহান ও রমেশ কুমার নামে আর দুজনকে গ্রেফতার করা হয়েছে।

এদের মধ্যে দুজনকে একটি হোটেল থেকে ও আরক একজনকে গ্রিন পার্ক স্টেডিয়াম থেকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে রমেশ শাহ বান্টি নামে আর একজনের সঙ্গে যোগাযোগ রেখে চলেছিল। পুলিশ মনে করছে এই বান্টিই বেটিং চক্রের মাথা।

জেরায় রমেশ জানিয়েছে, গুজরাতের দুজন খেলোয়াড়কে রাজি করানো গিয়েছিল। একটি হোয়াটসঅ্যাপ মেসেজে সেকথা বান্টিকে জানানো হয়েছিল। বলা হয়েছে, দুজনকে রাজি করানো গিয়েছে। যা বলা হয়েছে তা ওরা করবে। আর একটি মেসেজে সে বলেছে, গুজরাত ২০০ রান করার পরেও ম্যাচ হারবে।

এই প্রসঙ্গে বিসিসিআই বিবৃতি প্রকাশ করে জানিয়েছে, বিভিন্ন রাজ্যের দুর্নীতি দমন শাখার সঙ্গে মিলে বিসিসিআইয়ের দুর্নীতি দমন শাখা কাজ করে চলেছে। এই বিষয়ে ভবিষ্যতে আরও তদন্ত চলবে।

English summary
IPL 2017 betting scam: Two Gujarat Lions players likely to be questioned
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X