• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

IPL 10 : ওয়ার্নারের অধিনায়কোচিত ইনিংস, গুজরাতকে হারিয়ে প্লে অফে হায়দ্রাবাদ

অসাধারণ শুরু করেও সানরাইজার্স হায়দ্রাবাদের পথের কাঁটা হতে পারল না গুজরাত লায়ন্স। প্লে অফে উঠতে এদিন গুজরাতকে হারাতেই হতো হায়দ্রাবাদকে। আর সেই পরিস্থিতিও তৈরি হয়েছিল। তবে ব্যাটে-বলে অসাধারণ টিম গেম দেখিয়ে ম্যাচ ও প্লে অফের টিকিট পকেটে পুরে নিল ডেভিড ওয়ার্নারের দল।

এদিন কানপুরের গ্রিন পার্ক স্টেডিয়ামে টসে জিতে ফিল্ডিং নেন হায়দ্রাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নার। তবে তাঁর সিদ্ধান্তে প্রশ্নচিহ্ন ঝুলিয়ে দিয়ে মাত্র ১১ ওভারের মধ্যেই বোর্ডে বিনা উইকেটে ১১০ রান তুলে ফেলে গুজরাত। তবে ১১তম ওভারের শেষ বলে ডোয়েন স্মিথের উইকেট নেন রশিদ খান। স্মিথ মাত্র ৩৩ বলে ৫৪ রান করে ফেরেন। গুজরাত তখন ১১১/১।

IPL 10 : গুজরাতকে হারিয়ে প্লে অফে হায়দ্রাবাদ

জুটি বেঁধে স্মিথের সঙ্গে ওপেনিংয়ে ইশান কিষণও অসাধারণ খেলছিলেন। ১৩ ওভারের মাথায় ইশান ৪০ বলে ৬১ রান করে যখন আউট হন তখন বোর্ডে ১২০/২। সেই অবস্থা থেকে ১৯.২ ওভারের মধ্যে ১৫৪ রানে অলআউট হয়ে যায় গুজরাত।

অধিনায়ক সুরেশ রায়না (২), দীনেশ কার্তিক (০), অ্যারন ফিঞ্চ (২), জেমস ফকনার (৮) কেউ রান পাননি। একমাত্র রবীন্দ্র জাদেজা ২০ রানে অপরাজিত থাকেন।

জবাবে ১৫৫ রান তাড়া করতে নেমে শিখর ধাওয়ান (১৮ রান) ও মোয়েস এনরিকেস (৪ রান) এর উইকেটে তাড়াতাড়ি হারালেও অনভিজ্ঞ বিজয় শঙ্করকে সঙ্গে নিয়ে অধিনায়কোচিত ইনিংস খেললেন ডেভিড ওয়ার্নার। এবং দলকে প্লে অফে নিয়ে গেলেন।

এদিন তৃতীয় উইকেটে বিজয় ও ওয়ার্নার ১৩৩ রানের অপরাজিত জুটি বাঁধেন। বিজয় ৪৪ বলে ৬৩ ও ওয়ার্নার ৫২ বলে ৬৯ রানে অপরাজিত থেকে ১১ বল বাকী থাকতে দলকে ৮ উইকেটে জিতিয়ে মাঠ ছাড়েন।

এদিনের জয়ের ফলে মুম্বইয়ের পর দ্বিতীয় দল হিসাবে প্লে অফে চলে গেল হায়দ্রাবাদ। এবার কলকাতা, পুনে ও পাঞ্জাবের মধ্যে যেকোনও দুটি দল প্লে অফে যাবে।

English summary
IPL 10 : Sunrisers Hyderabad beat Gujarat lions to qualify for play offs
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X