• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

IPL 10 : পাঞ্জাবের হয়ে আমলার শতরান সত্ত্বেও ১৯৯ রান তাড়া করে ৮ উইকেটে জয়ী মুম্বই

ইন্দোর, ২০ এপ্রিল : কিংস ইলেভেন পাঞ্জাবকে ৮ উইকেটে হারাল মুম্বই ইন্ডিয়ান্স। প্রথমে ব্যাট করে পাঞ্জাব ১৯৮/৪ রান করে। জবাবে ব্যাট করতে নেমে ২৭ বল বাকী থাকতে ৮ উইকেটে ম্যাচ জিতল মুম্বই।

এদিন টসে জিতে প্রথমে ব্যাট করে কিংস ইলেভেন পাঞ্জাব। হাশিম আমলার সঙ্গে নেমে এই আইপিএলে প্রথমবার খেলতে নামেন শন মার্শ। আমলা ও মার্শ দারুণ শুরু এনে দেন পাঞ্জাবকে। মার্শ ২১ বলে ২৬ রান করে আউট হন।

পাঞ্জাবের হয়ে আমলার শতরান সত্ত্বেও ৮ উইকেটে জয়ী মুম্বই

তিন নম্বরে নামা ঋদ্ধিমান সাহা ১১ রান করে আউট হলে গ্লেন ম্যাক্সওয়েল নামেন। মাত্র ১৮ বলে ৪০ রানের বিস্ফোরক ইনিংস খেলেন তিনি। তবে অন্যদিকে তখন ব্যাট হাতে জ্বলে উঠেছেন আমলা। দুজনে মিলে মাত্র ৩৩ বলে ৮৩ রান যোগ করেন। ম্যাক্সওয়েল ফিরে গেলেও আমলা মাত্র ৬০ বলে ১০৪ রানের অনবদ্য ইনিংস খেলে অপরাজিত থাকেন।

সবমিলিয়ে ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৯৮ রানে থামে পাঞ্জাবের ইনিংস। মুম্বইয়ের হয়ে ৪৬ রানে ২ উইকেট নেন মিচেল ম্যাকক্লেনেঘন। এছাড়া জসপ্রীত বুমরাহ ৩০ রানে ১ উইকেট নেন।

জবাবে ১৯৯ রানের টার্গেট মাথায় নিয়ে মুম্বইয়ের হয়ে ওপেন করতে নামেন পার্থিব প্যাটেল ও জোস বাটলার। এবং দুজনেই শুরু থেকে আক্রমণাত্মক খেলতে থাকেন। চার ওভার শেষ হওয়ার আগে ৫০ রান পেরিয়ে যায় মুম্বই। পার্থিব ১৮ বলে ৩৭ রান করে আউট হলেও জোস বাটলার আইপিএলে নিজের ব্যক্তিগত সবচেয়ে বড় রানের ইনিংস (৩৭ বলে ৭৭ রান) খেলে আউট হন।

দ্বিতীয় উইকেটে নীতীশ রানাকে সঙ্গে নিয়ে বাটলার ৮৫ রানের পার্টনারশিপ গড়েন। রানাও অন্যদিনের মতো নিজের স্বাভাবিক আক্রমণাত্মক খেলা থেকে সরে আসেননি। রানা ৩৪ বলে ৬২ রান করে অপরাজিত থাকেন। মুম্বই সবমিলিয়ে ঝোড়ো ব্যাটিং করে ২৭ বল বাকী থাকতেই ম্যাচ জেতে।

এদিনের জয়ের ফলে মুম্বই ৬ ম্যাচে ৫টি জিতে লিগ তালিকায় শীর্ষে চলে গেল। অন্যদিকে পাঞ্জাব ৬ ম্যাচে ২টি জয়েই আটকে রইল।

English summary
IPL 10 : Mumbai Indians beat Kings XI Punjab
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X