• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

IPL 10 : টানা ৬ ম্যাচ জেতার পর শচীনের জন্মদিনে ফের একবার পুনের কাছেই হার মুম্বইয়ের

মুম্বই, ২৪ এপ্রিল : আবারও সেই রাইজিং পুনে সুপারজায়ান্টস। আইপিএল ১০-এর এই মূহূর্তের সেরা দল মুম্বই ইন্ডিয়ান্সের জয়ের পথে একমাত্র বাধা পয়েন্ট টেবিলের ৫ নম্বরে থাকা পুনে। এদিন ৩ রানে পুনের কাছে হার হল মুম্বইয়ের।

২৩ এপ্রিল পর্যন্ত আইপিএল ১০-এ মাত্র একটা ম্যাচ হেরেছিল মুম্বই তাও পুনের কাছে। টানা ৬টি ম্যাচ জেতার পর ক্রমশ ফের একবার মুম্বইয়ের হার সেই পুনের কাছে। ৩ রানে এদিন হারল মুম্বই ইন্ডিয়ান্স। আর এই জয়ের সঙ্গেই পাঁচ থেকে আইপিএলের প্রথম চারে উঠে এল পুনে।

IPL 10 : টানা ৬ ম্যাচ জেতার পর শচীনের জন্মদিনে ফের একবার পুনের কাছেই হার মুম্বইয়ের

টস জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেন মুম্বইয়ের অধিনায়ক রোহিত শর্মা। অধিনায়কের সিদ্ধান্তের মর্যাদা রেখেছেন এদিন মুম্বইয়ের বোলাররাও। দুরন্ত লেন্থের বোলিংয়ের ফলে পুনের ৬ উইকেট তুলে নিয়ে ১৬০ রানে বেঁধে রাখতে সমর্থ হয় মুম্বইয়ের বোলাররা।

মুম্বইয়ের ভাল বোলিং করেন জসপ্রীত বুমরাহ ও কর্ন শর্মা। দুজনেই দুটি করে উইকেট নিয়েছেন। এছাড়া হরভজন সিং ও মিচেল জনসন একটি করে উইকেট নিয়েছেন।

এদিন পুনের হয়ে ব্যাট করতে নেমে শুরুটা দারুণ করেন অজিঙ্কা রাহানে ও রাহুল ত্রিপাঠী। রাহানে ৩২ বলে ৩৮ রান এবং রাহুলের ৩১ বলের ৪৫ রানে ভর করে দল ১৬১ রানের লক্ষ্যমাত্রা বেঁধে দিতে সফল হয়। যদিও পুনের মিডল অর্ডার মুম্বইয়ের বোলিং আক্রমণের সামনে ভেঙে পড়ে।

দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে পার্থিব প্যাটেল ও জোস বাটলার শুরুটা খারাপ করেননি। কিন্তু এদিন নীতিশ রানা ব্যাটে সাফল্য না পেলেও অধিনায়ক রোহিত শর্মা নিজের ব্যাটিং দক্ষতা দিয়ে দলে জয়ের দোড়গোড়ায় নিয়ে যায়। কিন্তু ২ বল বাকি থাকতে উনাদকারের বলে আকাশে ক্যাচ তুলে আউট হয়ে যান রোহিত। ৩৯ বলে ৫৮ রানের চমৎকার একটি ইনিংস খেললেও দলকে জয় দেওয়াতে পারলেন না রোহিত।

English summary
IPL 10: After winning 6 match in a row, Mumbai Indians again defeated by Pune
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X