• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টিম ইন্ডিয়ায় ফের চোটের ছায়া! খুঁড়িয়ে মাঠের বাইরে গেলেন ফাস্ট বোলার! বিসিসিআই-এর টুইট

Google Oneindia Bengali News

ছোটখাটো হাসপাতাল ভারতীয় ক্রিকেট দলে ফের চোটের কালো ছায়া! মহম্মদ শামি, উমেশ যাদব এবং জসপ্রীত বুমরাহের পর চোটগ্রস্ত হলেন টিম ইন্ডিয়ার আরও এক ফাস্ট বোলার। পরিস্থিতি এমন যে তাঁকে খুঁড়িয়ে হেঁটে মাঠ ছাড়তে হল নভদীপ সাইনিকে। এই ইস্যুতে বিজ্ঞপ্তি জারি করেছে বিসিসিআই।

টিম ইন্ডিয়ায় ফের চোটের ছায়া! খুঁড়িয়ে মাঠে বাইরে গেলেন ফাস্ট বোলার!

বিসিসিআই সূত্রে খবর, বল করতে গিয়ে কুচকিকে টান পড়েছে নভদীপ সাইনির। পরিস্থিতি এমন যে তখনই মাঠ ছাড়তে হয় ভারতীয় ফাস্ট বোলারকে। পরে বিসিসিআইয়ের তরফে এক টুইটে জানিয়ে দেওয়া হয় যে নভদীপ সাইনির চোট গুরুতর। পরিস্থিতি কতটা গুরুতর টিম ইন্ডিয়ার মেডিক্যাল টিম খতিয়ে দেখছে বলেও জানিয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায় শিবির।

নিজের স্পেলের অষ্টম ওভার বল করছিলেন নভদীপ সাইনি। ওই ওভারেই অস্ট্রেলিয় ব্যাটসম্যান মার্নাস লাবুশেনের ক্যাচ ফেলে দেন টিম ইন্ডিয়ার অধিনায়ক অজিঙ্ক রাহানে। আবার ওই ওভারেই পঞ্চম বল করার পর কুচকিতে টান ধরে সাইনির। সঙ্গে সঙ্গে মাঠ ছাড়েন ভারতীয় ফাস্ট বোলার। ব্রিসবেন টেস্টে সাইনি আর মাঠে নামতে পারবেন কিনা, তা সময় বলবে।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বর্ডার-গাভাসকর ট্রফি চলার সময় ছোটখাটো স্বাস্থ্য শিবিরে পরিণত হয়েছে ভারতীয় ক্রিকেট দল। অ্যাডিলেড টেস্টে চোট পেয়ে জাতীয় দল থেকে ছিটকে যান ফাস্ট বোলার মহম্মদ শামি। মেলবোর্ন টেস্টে চোট পেয়ে দেশে ফিরে আসেন উমেশ যাদব। সিডনি টেস্ট শুরু হওয়ার আগে চোট পেয়ে সিরিজ থেকে ছিটকে যান কেএল রাহুল। সিডনি টেস্ট চলাকালীন চোট পান রবীন্দ্র জাদেজা, হনুমা বিহারী এবং রবিচন্দ্রণ অশ্বিন। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চতুর্থ টেস্টে অনুপস্থিত রয়েছেন তাঁরা প্রত্যেকেই।

English summary
Injury strikes for Team India again! This time about Navdeep Saini
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X