• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অজি সফরে ভারত যেন মিনি হাসপাতাল!' এবার না, রবি শাস্ত্রীকে ব্রিসবেন টেস্টে নামতে হয়' মজার টিপ্পনি ভাইরাল

  • |

ডনের দেশে ভারতীয় দল যেন মিনি হাসপাতাল। একের পর এক চোট আঘাত লেগেই রয়েছে। এবার সবচেয়ে বড় ধাক্কা জসপ্রীত বুমরাহের চোট। ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে সরকারিভাবে জানা না গেলেও, সূত্রের খবর অ্যাবডোমিনে চোট পেয়েছেন বুমরাহ। আর সেই চোটের কারণেই চতুর্থ টেস্টে থেকে তিনি ছিটকে যাচ্ছেন।

ভারতীয় শিবিরের মিনি হাসপাতাল নিয়ে মজার মিম

মঙ্গলবার সকালে ভারতীয় ক্রিকেট দুনিয়ায় বুমরাহের চোটের এই খবর দাবানলের মতো ছড়িয়ে পড়তেই ফ্যানেদের মধ্য দুঃশ্চিন্তা শুরু। চোট আঘাত নিয়ে ভারতের এই পরিস্থিতি নিয়ে ইতিমধ্যে নানা ব্যঙ্গ, মজার মিমও ভাইরাল।

এবার না, রবি শাস্ত্রীকে ব্রিসবেন টেস্টে নামতে হয়!

অ্যাডিলেডে কব্জি ভাঙলেন শামি। এরপর মেলবোর্নে চোট পেয়ে ছিটকে গেলেন উমেশ। সিডনিতে আঙুল ভেঙে বাইরে জাদেজা, হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে হনুমাও ছিটকে গিয়েছেন। এবার চতুর্থ টেস্টে মাঠে নামার আগে অ্যাবডোমিনে চোটে বুমরাহ ছিটকে গেলে ভারতীয় দলের বড় বিপর্যয়। কঠিন এই পরিস্থিতিতে ভারতের প্রথম একাদশ সাজানোই কঠিন। এক ক্রিকেট ফ্যানের মজার টিপ্পনিতে এই বিষয়টিই উঠে এসেছে। যেখানে ঐ ক্রিকেট ফ্যান লেখেন 'এবার না রবি শাস্ত্রীকে ব্রিসবেন টেস্টে নামতে হয়'।

হাসপাতালের ছবি পোস্টে টিপ্পনি

কেউ আবার হাসপাতালের ছবি দিয়ে বলছেন, 'এটাই এখন ভারতীয় দলের অবস্থা। ভারতীয় ড্রেসিংরুমে ঢুকে রবি শাস্ত্রী দেখছেন যে চতুর্থ টেস্টের জন্য কে ফিট আছেন। মজা করছিলাম। জসপ্রীত বুমরাহ সহ প্রত্যেক ক্রিকেটারেরই আরোগ্য কামনা করি।'

আমির খানের লাগানের ছবি পোস্টে টিপ্পনি

এক ক্রিকেট ভক্ত আবার, ভারতীয় দলের চোট আঘাতের প্রসঙ্গ তুলে লিখেছেন, 'চোটের জন্য যেভাবে খেলোয়াড়রা দল থেকে ছিটকে যাচ্ছেন, তাতে লাগান সিনেমার কয়েকজনও ব্রিসবেনে সুযোগ পেয়ে যেতে পারেন।'

কলকাতাঃ বিবেকানন্দের জন্মদিনে তৃণমূল যুবর ডাকে মিছিল অভিষেকের নেতৃত্বে, হাজরায় সভা

নির্বাসন কাটিয়ে ৭ বছর পর মাঠে প্রত্যাবর্তন, ওয়াংখেড়েতে বোল্ড করে হুঙ্কার শ্রীসন্থের

English summary
Injury concerns for india: Jasprit Bumrah Ruled Out for Abdominal Strain says Report, twitter explodes
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X