• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পা ফুলে যাওয়া পৃথ্বী শ কি ক্রাইস্টচার্চে খেলবেন? শুক্রবার সিদ্ধান্ত টিম ইন্ডিয়ার

গুরুতর অসুস্থ পৃথ্বী শ। সমস্যা এতটাই গভীর যে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ক্রাইস্টচার্চ টেস্টে ভারতীয় দলের প্রথম একাদশে তাঁকে নাও দেখা যেতে পারে বলে খবর। সেক্ষেত্র পৃথ্বীর পরিবর্তে সুযোগ পেতে পারেন শুভমান গিল। যদিও এ বিষয়ে তাদের চূড়ান্ত সিদ্ধান্ত আগামীকাল অর্থাৎ শুক্রবার জানাবে ভারতীয় টিম ম্যানেজমেন্ট।

কবে টেস্ট

কবে টেস্ট

আগামী শনিবার অর্থাৎ ২৯ ফেব্রুয়ারি ক্রাইস্টচার্চের হাগলে ওভালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় টেস্ট খেলতে নামবে ভারত। সিরিজের প্রথম টেস্ট হয় ওয়েলিংটনে। সেই ম্যাচ ১০ উইকেটে হেরে যায় টিম ইন্ডিয়া। সিরিজে সমতা ফেরাতে ক্রাইস্টচার্চে জিততেই হবে বিরাট কোহলিদের।

অসুস্থ পৃথ্বী শ

অসুস্থ পৃথ্বী শ

ভারতীয় টিম ম্যানেজমেন্ট সূত্রে খবর, রোহিত শর্মার পরিবর্তে ভারতীয় দলের হয়ে ওয়েলিংটন টেস্টে ওপেন করা তরুণ পৃথ্বী শ গুরুতর অসুস্থ। তাঁর বাঁ পায়ের পাতা আচমকাই অস্বাভাবিক হারে ফুলতে শুরু করেছে। এর জেরে বৃহস্পতিবার তিনি ভারতীয় দলের সঙ্গে নেট প্র্যাক্টিসে নামেননি বলে খবর।

আসলে কী হয়েছে

আসলে কী হয়েছে

পৃথ্বী শ-র ঠিক কী সমস্যা হয়েছে, তা এখনই বলতে পারছেন না টিম ইন্ডিয়ার সঙ্গে থাকা ফিজিও এবং ডাক্তার। যুদ্ধকালীন তৎপরতায় তরুণ ক্রিকেটারের রক্তের নমুনা ল্যাবরেটরিতে পাঠানো হয়েছে। রিপোর্ট ইতিবাচক হলে আগামী কাল অর্থাৎ শুক্রবার ক্রাইস্টচার্চ টেস্টে পৃথ্বীর দলে থাকা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে টিম ইন্ডিয়া। অন্যথায় শুভমান গিলকে ভারতের প্রথম একাদশে খেলতে দেখা যাবে বলে ভারতীয় টিম ম্যানেজমেন্ট সূত্রে খবর। যদিও পৃথ্বীর সমস্যা গুরুতর নয় বলেই আশা করা হচ্ছে।

গিলের প্রতি বাড়তি নজর

গিলের প্রতি বাড়তি নজর

বৃহস্পতিবার ভারতীয় দলের নেট সেশনে মায়াঙ্ক আগরওয়ালের সঙ্গে ব্যাট করতে দেখা যায় তরুণ শুভমান গিলকে। সেই পাঞ্জাব তনয়ের দিকে টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রীর অতিরিক্ত নজর ছিল বলে জানা গিয়েছে। একটা সময় নেটের ভিতর ঢুকে শাস্ত্রী, গিলকে গুরুত্বপূর্ণ পরামর্শ দেন বলেও খবর।

প্রথম টেস্ট ব্যর্থ পৃথ্বী

প্রথম টেস্ট ব্যর্থ পৃথ্বী

প্রথম টেস্টে ভারতীয় দলের হয়ে ওপেন করতে নেমে পুরোপুরি ব্যর্থ হয় তরুণ পৃথ্বী শ। ওয়েলিংটন টেস্টের প্রথম ইনিংসে মাত্র ১৬ রান করে টিম সাউদির বলে আউট হন পৃথ্বী। দ্বিতীয় ইনিংসে ১৪ রানের মাথায় ট্রেন্ট বোল্টের শিকার হন শ।

English summary
Injured Prithvi Shaw in or out, Team India will decide on Friday
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X