• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পূজারার অভিনব প্র্যাকটিস, কঠোর নিভৃতবাসের সূচি এখনও ভারতকে দিল না ইংল্যান্ড

৩ জুন ভারতীয় পুরুষ ও মহিলা ক্রিকেট দল ইংল্যান্ডে পৌঁছাবে। তারপর থাকতে হবে কঠোর নিভৃতবাসে। কিন্তু মুম্বইয়েই কঠোর নিভৃতবাস কাটানো ভারতীয় দলকে ইংল্যান্ড পৌঁছে ঠিক কতদিন ফের আইসোলেশনে থাকতে হবে সে ব্যাপারে এখনও সকলে অন্ধকারেই। কারণ, সেই সংক্রান্ত বিস্তারিত তথ্য এখনও বিসিসিআইকে পাঠায়নি ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড।

দুই দলই একসঙ্গে

দুই দলই একসঙ্গে

ভারতীয় মহিলা দলও বিরাট কোহলিদের সঙ্গেই সাউদাম্পটনে কঠোর নিভৃতবাসে কাটাবে। প্রথমে ঠিক ছিল মিতালি রাজ, ঝুলন গোস্বামীরা ব্রিস্টলে থাকবেন। সেখানেই প্রথম টেস্ট। তবে বিসিসিআই সূত্রে খবর, ভারতীয় মহিলা দলও সাউদাম্পটনেই টিম হোটেলে রুম আইসোলেশনে থাকবে। হিলটন হোটেলে কোয়ারান্টিন-পর্ব কাটিয়ে মিতালিরা ব্রিস্টলের উদ্দেশ্যে যাবেন। আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের জৈব সুরক্ষা বলয় সংক্রান্ত যে নিভৃতবাসের কথা জানিয়ে বিবৃতি দিয়েছে সেখানেও হার্ড ও সফট, এই দুই ধরনের কোয়ারান্টিনের কোনও সময়সীমার উল্লেখ নেই।

সূচি আসেনি

সূচি আসেনি

বিসিসিআইয়ের এক আধিকারিক জানিয়েছেন, ইসিবি নিভৃতবাস সংক্রান্ত সূচি না পাঠালে ইংল্যান্ডে কবে থেকে কীভাবে অনুশীলন করবে দল তাও চূড়ান্ত করা যাচ্ছে না। প্রথমে ঠিক ছিল ব্রিস্টলেই স্টেডিয়াম লাগোয়া হোটেলে রাখা হবে ভারতীয় মহিলা দলকে। কিন্তু সেই পরিকল্পনা বদলানো হয়েছে। মহিলাদের টেস্ট শুরু ১৬ জুন। ১৮ জুন থেকে আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল।

কালই জিমে বিরাট-রোহিতরা

কালই জিমে বিরাট-রোহিতরা

এদিকে, মুম্বইয়ে কঠোর নিভৃতবাসে কাটিয়ে কাল থেকেই জিমে শরীরচর্চা করতে পারবেন বিরাট কোহলি, রোহিত শর্মা, অজিঙ্ক রাহানেরা। কালই তাঁদের কঠোর নিভৃতবাসে থাকার সময়সীমা শেষ হচ্ছে। ২ জুন ইংল্যান্ড রওনা হওয়ার আগে তাঁরা তিন দিন এভাবেই নিজেদের প্রস্তুত করতে পারবেন।

মানসিক প্রস্তুতি শুরু

মানসিক প্রস্তুতি শুরু

ইংল্যান্ড রওনা হওয়ার আগে অবধি ভারতীয় দলের সকলকে ৬টি আরটি-পিসিআর টেস্টে উত্তীর্ণ হতে হবে। ইংল্যান্ডে গিয়ে ফের নিভৃতবাস। অতিমারি পরিস্থিতিতে এটা সকলের পক্ষেই বড় চ্যালেঞ্জ। কিন্তু বর্তমান পরিস্থিতির প্রেক্ষিতে মেনে নিতেই হচ্ছে। ভারতীয় দল অবশ্য মানসিকভাবে প্রস্তুত হতেও শুরু করে দিয়েছে। এদিনই রবীন্দ্র জাদেজা যেমন নব্বইয়ের দশককে মনে করানো সোয়েটার পরে সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়েছেন, তেমনই অজিঙ্ক রাহানে দিয়েছেন ব্যাটের ছবি। আর চেতেশ্বর পূজারা ইংল্যান্ড সফরে দলের জার্সি পরে ব্যাটিংয়ের শ্যাডো প্র্যাকটিসের ছবি দিয়ে মজা করে লিখেছেন, ওয়ার্ক ফ্রম হোম।

English summary
Indian Women To Undergo Hard Quarantine In Southampton. Indian Teams Are Awaiting Their Complete Quarantine Routine From The England and Wales Cricket Board.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X