• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোয়ারেন্টাইনে মিতালি-হরমনপ্রীতদের নিবিড় ফিটনেস ট্রেনিং, ইংল্যান্ড সফরের আগে ঐক্যবদ্ধ ভারতীয় মহিলারা

বিরাট কোহলি, রোহিত শর্মাদের মতোই ইংল্যান্ড সফরের আগে মুম্বইয়ের হোটেলে কোয়ারেন্টাইন পর্ব কাটাচ্ছেন ভারতের মহিলা ক্রিকেট দলের সদস্যরা। জৈব সুরক্ষা বলয়ে একত্রিত হয়ে মনে সংকল্প বেঁধে নিয়েছেন মিতালি রাজ, হরমনপ্রীত কৌর, ঝুলন গোস্বামীরা। আগামী সফরে ভালো কিছু করাই যে তাঁদের লক্ষ্য এবং এ কাজে তাঁরা এগিয়েও গিয়েছেন অনেকটা, তা প্রমাণ করল সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া এক ভিডিও। যেখানে নিবিড় শরীরচর্চায় মেতেছেন ওমেন ইন ব্লুরা।

কোয়ারেন্টাইনে শরীরচর্চা মিতালিদের

কোয়ারেন্টাইনে শরীরচর্চা মিতালিদের

ইংল্যান্ডে উড়ে যাওয়ার আগে মু্ম্বইয়ের হোটেলে কোয়ারেন্টাইনে থাকা অবস্থায় বিরাট কোহলি, মহম্মদ শামি, ঋষভ পন্থদের শরীরচর্চার ভিডিও ভাইরাল হয়েছিল আগেই। তাঁদের থেকে যে কোনও অংশে পিছিয়ে নেই ভারতীয় মহিলা ক্রিকেটাররা। হোটেলের জিমেই ইংল্যান্ড সফরের জন্য গা ঘামাতে দেখা গিয়েছে মিতালি রাজ, হরমনপ্রীত কৌর, ঝুলন গোস্বামী, রাধা যাদবদের। জৈব সুরক্ষা বলয়ে একত্রে চলছে পরিশ্রম।

ছবি সৌজন্যে : বিসিসিআই

ভাইরাল বিসিসিআইয়ের টুইট

ইংল্যান্ড সফরের আগে মুম্বইয়ের যে হোটেলে উঠেছেন বিরাট কোহলি, রোহিত শর্মা, জসপ্রীত বুমরাহরা, ওই একই বিল্ডিংয়ের অন্যদিকে রাখা হয়েছে টিম ইন্ডিয়ার মহিলা ক্রিকেটারদের। যাঁরা আইসোলেশন পর্ব কাটিয়ে হোটেলের জিমেই গা ঘামাতে শুরু করেছেন। সিনিয়র মিতালি রাজ, ঝুলন গোস্বামী, হরমনপ্রীত কৌরদের সঙ্গে একত্রে শরীরচর্চায় সামিল হয়েছেন জেমেইমা রডরিগেজ, রাধা যাদব, শেফালি বর্মাদের তরুণ তুর্কিরা। সেই সব মুহুর্তের চলচ্ছবির কোলাজ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে বিসিসিআই। ক্যাপশন হিসেবে লেখা হয়েছে, 'শাট দ্য নয়েজ! উই আর ইন্ডিয়া'।

কবে ইংল্যান্ডে উড়ে যাবেন মিতালিরা

কবে ইংল্যান্ডে উড়ে যাবেন মিতালিরা

ইংল্যান্ডের বিরুদ্ধে তাদেরই মাটিতে টি২০ ও ওয়ান ডে ক্রিকেট খেলবে ভারতের মহিলা ক্রিকেট দল। আগামী ২ জুন মুম্বই থেকে ইংল্যান্ডের বিমান ধরবেন মিতালি রাজ, স্মৃতি মান্ধানা, হরমনপ্রীত কৌররা। এরই উড়ানে থাকবে বিরাট কোহলি অ্যান্ড কোং। যাঁরা ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যচের দ্বিপাক্ষিক টেস্ট সিরিজ খেলতে নামার আগে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ১৮ জুন থেকে শুরু হতে চলা বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে মুখোমুখি হবে।

ছবি সৌজন্যে : বিসিসিআই

কোয়ারেন্টাইন বিধি নিয়ে কড়াকড়ি

কোয়ারেন্টাইন বিধি নিয়ে কড়াকড়ি

করোনা ভাইরাসের প্রভাব আচমকাই বেড়ে যাওয়ায় ইংল্যান্ডে ক্রিকেট খেলতে যাওয়া ভারতীয় ক্রিকেটারদের সেদেশে শক্ত কোয়ারেন্টাইন বিধির মুখে পড়তে হতে পারে। মুম্বইয়ে ১৪ দিনের কোয়ারেন্টাইন পর্ব কাটানো বিরাট কোহলি, রোহিত শর্মাদের কিছুটা ছাড় দেওয়ার জন্য ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের কাছে আবেদন করেছে বিসিসিআই। যদিও সে ব্যাপারে কোনও সিদ্ধান্ত হয়নি।

Covid 19 Update : দক্ষিণ ২৪ পরগনাঃ গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১১৫৪

English summary
Indian women cricketers sweat it out in quarantine before England tour
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X