• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৩৫ শে পা ঋদ্ধিমান সাহা'র, জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার ঝড়

  • |

হ্যাপি বার্থ ডে 'পাপালি'। আজ ৩৫ বছর বয়সে পা রাখলেন ভারতীয় উইকেটকিপার ঋদ্ধিমান সাহা। ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের টেস্ট দলে প্রত্যাবর্তন করে দস্তানা হাতে কামাল দেখিয়ে এই মুহূর্তে শিরোনামে রয়েছেন ঋদ্ধিমান। দেড় বছরের বেশি সময় পার করে ভারতীয় ক্রিকেটে ফিরে, কেন তাঁকে ক্যাপ্টেন কোহলি বিশ্বের সেরা উইকেটকিপার বলেন প্রমাণ করে দিয়েছেন ঋদ্ধি। এদিন পাপালির জন্মদিনে একের পর এক শুভেচ্ছা বার্তায় সোশ্যাল মিডিয়া ভরিয়ে দিয়েছেন ফ্যানেরা।

<blockquote class="twitter-tweet blockquote"><p lang="en" dir="ltr">🧢 35 Tests<br>🏏 1209 runs<br>💯 Three centuries<br>✊ 86 catches<br>🧤 11 stumpings<br><br>He was a part of all three Tests in India's recent sweep over South Africa!<br><br>Wishing Wriddhiman Saha a very happy 35th birthday 🍰 <a href="https://t.co/KUD7IDEc9Q">pic.twitter.com/KUD7IDEc9Q</a></p>— ICC (@ICC) <a href="https://twitter.com/ICC/status/1187277554706735105?ref_src=twsrc%5Etfw">October 24, 2019</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

অপেক্ষার অবসান

অপেক্ষার অবসান

অপেক্ষার শেষ। ফের আসছে বিগ বস ১০। শনিবার সকালেই মুক্তি পেয়েছে ।

ঋদ্ধির পারফর্ম্যান্স

ঋদ্ধির পারফর্ম্যান্স

ঘরের মাঠে সদ্য শেষ হওয়া দক্ষিণ আফ্রিকা সিরিজে তিন টেস্টে ১২টি উইকেটের ক্ষেত্রে ঋদ্ধিমানের গ্লাভসওয়ার্কের অবদান রয়েছে। বিশেষ করে পুনে টেস্টে দুই ইনিংসে ডিব্রুইনকে উইকেটের ডানদিক ও বাঁ-দিকে ঝুঁকে অনবদ্য ক্যাচে সাজঘরে ফেরান। অতীতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঘরের মাঠে পুনের মাটিতে শূন্যে উড়ে গিয়ে স্টিভ ও'কিফের ক্যাচ তালুবন্দি করে সুপারম্যান উইকেটকিপার নাম পেয়েছিলেন। সেই পুনের মাটিতেই ফের দুরন্ত ক্যাচে ভারতীয় দলে দারুণ প্রত্যাবর্তন করেছেন ঋদ্ধিমান।

সলমন খান

সলমন খান

ফের একবার সঞ্চালনায় দেখা যাবে সলমন খানকে। এই নিয়ে সপ্তম বারের জন্য বিগ বসের সঞ্চালনা করছেন দাবাঙ্গ খান।

ঋদ্ধির জন্মদিনে শুভেচ্ছা মনোজের

ঋদ্ধির দীর্ঘদিনের সতীর্থ জন্মদিনে এদিন তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। টুইটে বাংলা দলের অধিনায়ক মনোজ তিওয়ারি লেখেন, 'জন্মদিনে ঋদ্ধিমানকে অনেক অনেক শুভেচ্ছা। উইকেটের পিছনে দস্তানা হাতে এভাবেই সুপারম্যান হয়ে থেকো। '

ট্যাগলাইন

ট্যাগলাইন

এবারের বিগ বস ১০-এর ট্যাগলাইন "ইন্ডিয়া ইসে আপনাহি ঘর সমঝো"

ঋদ্ধির জন্মদিনে পোস্ট মায়াঙ্কের

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন ঋদ্ধির জাতীয় দলের সতীর্থ মায়াঙ্ক আগারওয়াল। টুইটে ভারতীয় দলের টেস্ট ওপেনার লিখেছেন, 'জন্মদিনে অনেক শুভেচ্ছা। দেশের হয়ে তোমার দস্তানায় আরও ক্যাচ জমা পড়ুক।'

সলমনে মহাকাশচারী স্যুট

সলমনে মহাকাশচারী স্যুট

এই প্রোমোতে যে মহাকাশচারী স্যুটটি পড়েছেন সলমন তা বানিয়েছেন সলমনের প্রিয় ফ্যাশন ডিজাইনার অ্যাশলে রেবেলো।

আগামী দিনে ফের ঋদ্ধিকে কবে মাঠে দেখা যাবে

আগামী দিনে ফের ঋদ্ধিকে কবে মাঠে দেখা যাবে

নভেম্বরে বাংলাদেশের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলার পর দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে ভারত। ১৪ নভেম্বর থেকে বাংলাদেশের বিরুদ্ধে দুই ম্যাচের সেই টেস্ট সিরিজে ফের দেশের জার্সিতে ঋদ্ধিমান সাহাকে খেলতে দেখা যাবে।

সলমনের থাকার জায়গা

সলমনের থাকার জায়গা

প্রত্যেকবারের মতো এবারেও বিগ বসের বাড়ি হচ্ছে লোনাভালায়। সলমন শুধুমাত্র শনিবার ও রবিবারের জন্য শুটিং করবেন। সলমনের জন্য আলাদা কাঠের একটি আলাদা বাড়ি বানানো হয়েছে, যেখানে তিনি থাকবেন। নিজের কুকুর রাখার জন্যও আলাদা জায়গা চেয়েছেন সল্লুভাই। যদিও শুটিংয়ে সেটে কুকুর রাখার কোনও আয়োজন করা হয়নি।

সলমনের অস্থায়ী বাড়ি

সলমনের অস্থায়ী বাড়ি

সলমনের জন্য যে বাড়িটি আলাদা করে বানানো হয়েছে তাতে একটি বড় বারান্দা থাকছে এবং জিমও থাকছে। রয়েছে রান্নাঘরও। যদিও সলমনের জন্য বাড়ি থেকে খাবার আসে বলে তিনি আলাদা করে রাঁধুনি রাখেননি।

 সাধারণ মানুষকে এবার কেন আনা হল বিগ বসে

সাধারণ মানুষকে এবার কেন আনা হল বিগ বসে

গত বছর সেলিব্রিটি জোগাড় করতে কালঘাম ছুটেছিল কালার্স কর্তৃপক্ষের। সেলিব্রিটির তালিকা সেবার এতই খারাপ ছিল যে রেটিংয়েও তার প্রভাব পড়েছে। তাই এবার সম্ভবত আম জনতাকে এই অনুষ্ঠানের সঙ্গে যুক্ত করে সাধারণ মানুষের কৌতুহল ও ইন্টারেস্ট আরও বাড়াতে চাইছে অনুষ্ঠানের নির্মাতারা।

English summary
Indian Wicket Keeper Wriddhiman Saha Turns 35 years, Wishes in Twitter
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X