• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রেকর্ড হল না ফেডেরারের, রোমাঞ্চকর ম্য়াচে চমকে দিলেন ডমিনিক থিয়েম

সোমবার (১৮ মার্চ) ইন্ডিয়ান ওয়েলস মাস্টার্সের ফাইনালে জকোভিচকে টপকে রেকর্ড ষষ্ঠবার এই খেতাব জেতার সুযোগ ছিল রজার ফেডেরারের সামনে। কিন্তু তাঁকে চমকে দিলেন টুর্নামেন্টের সপ্তম বাছাই ডমিনিক থিয়েম। রোমাঞ্চকর ম্যাচে ফেডেরারকে ৩-৬, ৬-৩, ৭-৫ ফলে পরাজিত করে কেরিয়ারের প্রথম এটিপি মাস্টার্স ১০০০ খেতাব জিতলেন অস্ট্রিয়ান।

রেকর্ড হল না ফেডেরারের, চমকে দিলেন ডমিনিক থিয়েম

এদিন ম্য়াচের শুরুতে অবশ্য প্রাধান্য ছিল ফেডেরারেরই। ২০ গ্র্যান্ডস্ল্যাম খেতাবের মালিক মাত্র মিনিটেই প্রথম সেটটি কব্জা করেন।

এর আগে মিলোস রাওনিকের বিরুদ্ধে সেমিফাইনালে ২ ঘন্টা ৩১ মিনিট লড়তে হয়েছিল তাঁকে। অপর দিকে ফেডেরার নাদালের বিরুদ্ধে ওয়াকওভার পান। কিন্তু ফাইনালের দ্বিতীয় সেটে কিন্তু ২৫ বছরের থিয়েমের শরীরে ক্লান্তির তো কোনও চিহ্নই ছিল না বরং যেন বাড়তি শক্তি আমদানি করেন। ৩৭ বছরের ফেডেরারের সার্ভিস ভেঙে সেটটি ৬-৩ গেমে জিতে নেন।

<blockquote class="twitter-tweet blockquote" data-lang="en"><p lang="en" dir="ltr">Congratulations, <a href="https://twitter.com/ThiemDomi?ref_src=twsrc%5Etfw">@ThiemDomi</a> 🏆<a href="https://twitter.com/hashtag/BNPPO19?src=hash&ref_src=twsrc%5Etfw">#BNPPO19</a> <a href="https://t.co/WLHbZHjiKg">pic.twitter.com/WLHbZHjiKg</a></p>— BNP Paribas Open (@BNPPARIBASOPEN) <a href="https://twitter.com/BNPPARIBASOPEN/status/1107449591497056256?ref_src=twsrc%5Etfw">March 18, 2019</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

তৃতীয় সেটে দুই তরফেই জোরদার লড়াই চলে। প্রথম ৭ গেমে একটিও ব্রেক পয়েন্ট হয়নি। এরপর ফেডেরার একটি ব্রেক পয়েন্ট নিয়ে এগিয়ে গিয়েছিলেন। কিন্তু ১১তম গেমে থিয়েম ফের ৬-৫ ফলে এগিয়ে যান। এখান থেকে পর পর দুটি পয়েন্ট জিতে মোট ২ ঘন্টা ২ মিনিটেই খেতাব জিতে নেন।

English summary
Dominic Thiem clinched his first ATP Masters 1000 title with a thrilling victory over five-time Indian Wells Open champion Roger Federer. &#13;
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X