• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দক্ষিণ আফ্রিকা সফরের আগে নিভৃতবাসে ভারতীয় দল, বিরাটের অনুপস্থিতির কারণ কী?

Google Oneindia Bengali News

দক্ষিণ আফ্রিকা সফরের আগে আজ থেকে ভারতীয় দলের নিভৃতবাস শুরু হলো। তবে এদিনও মুম্বইয়ের টিম হোটেলে পৌঁছাননি ভারত অধিনায়ক বিরাট কোহলি। আর তা নিয়েই চলছে নানা জল্পনা। ক্রিকেট মহলের একাংশের ধারণা, বিরাট কোহলি একেবারেই ভালোভাবে মেনে নিতে পারেননি যেভাবে তাঁকে একদিনের অধিনায়কত্ব থেকে সরানো হয়েছে।

নিভৃতে বিরাট

নিভৃতে বিরাট

গতকালই মুম্বইয়ে টিম হোটেলে পৌঁছে গিয়েছেন রোহিত শর্মা, অজিঙ্ক রাহানে, লোকেশ রাহুল, শার্দুল ঠাকুর। বান্দ্রা কুর্লা কমপ্লেক্সে তাঁরা অনুশীলনও করেছেন বোলিং কোচ পরশ মামব্রের তত্ত্বাবধানে। সোশ্যাল মিডিয়ায় শ্রেয়স আইয়ার, জয়ন্ত যাদবরাও নিভৃতবাসের ছবি পোস্ট করেছেন। তবে বিরাট কোহলিকে নিয়েই চলছে যাবতীয় চর্চা। বিসিসিআই সূত্রে খবর, বিরাট কোহলি নাকি নিজের ফোন বন্ধ রেখেছেন। ফলে নির্বাচক ও বোর্ডকর্তারা কোহলির নাগাল পাচ্ছেন না।

জল্পনা অব্যাহত

তবে বোর্ডেরই একাংশ এই ঘটনাকে কল্পনাপ্রসূত বলে উড়িয়ে দিয়ে জানিয়েছেন, আজই বিরাটের দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল। কিন্তু ব্যক্তিগত কারণ দেখিয়ে তিনি আগামীকাল কোয়ারান্টিনে থাকতে শুরু করবেন বলে জানিয়েছেন। তবে রোহিত একদিনের দলের অধিনায়ক হওয়ার পর বিরাট তাঁকে শুভেচ্ছা বা অভিনন্দন কিছুই জানাননি। অথচ যুবরাজ সিংয়ের জন্মদিন উপলক্ষে কিছু ভিডিও শেয়ার করেছেন ইনস্টাগ্রাম হ্যান্ডলে। অনুষ্কা ও ভামিকার সঙ্গে নিজের ছবি দিয়ে বিবাহবার্ষিকীর বিশেষ পোস্টও করেছেন বিরাট।

ক্ষুব্ধ বিরাট?

মুম্বইয়ে নিভৃতবাসের আগে স্বল্পমেয়াদি শিবির ও তারপর কোয়ারান্টিনে থাকতে নির্দেশ দেওয়া হয়েছিল। কিন্তু বিরাট সেই নির্দেশ পালন করেননি। বিরাট কোহলির কোচ রাজকুমার শর্মাও জানিয়েছিলেন তাঁর ফোন স্যুইচড অফ রয়েছে। তবে সোশ্যাল মিডিয়ায় নানা পোস্ট করছেন ভারতের টেস্ট দলের অধিনায়ক। নাম প্রকাশে অনিচ্ছুক এক ক্রিকেটার জানিয়েছেন, বিরাট ও রোহিতের মধ্যে অধিনায়কত্ব নিয়ে কোনও দূরত্ব তৈরি হয়নি। দলেও সকলেই বিরাটকে সম্মান করেন। পারস্পরিক আস্থাও অটুট রয়েছে। কিন্তু এত কিছুর পরেও থামছে না জল্পনা। ২৬ ডিসেম্বর থেকে প্রথম টেস্ট। ভারতীয় দলের দক্ষিণ আফ্রিকা রওনা হওয়ার কথা ১৬ ডিসেম্বর।

English summary
Indian Team In Quarantine Ahead Of South Africa Tour In Mumbai. Virat Kohli To Reach Team Hotel On Tuesday.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X