• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা পরিস্থিতিতে মানবিক উদ্যোগ রবিচন্দ্রন অশ্বিনের, নিলেন বড় সিদ্ধান্ত

পরিবারে করোনা থাবা বসানোয় আইপিএল স্থগিত হওয়ার আগেই সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছিলেন দিল্লি ক্যাপিটালস দলে থাকা ভারতের নির্ভরযোগ্য স্পিনার কাম অলরাউন্ডার রবিচন্দ্রন অশ্বিন। তখন থেকেই তাঁর টুইটারে তিনি করোনা সচেতনতার বার্তা দিচ্ছেন। এবার নতুন আহ্বান জানানোর পাশাপাশি বড় সিদ্ধান্ত নিলেন অশ্বিন।

করোনা পরিস্থিতিতে মানবিক উদ্যোগ রবিচন্দ্রন অশ্বিনের, নিলেন বড় সিদ্ধান্ত

অশ্বিনের টুইটার অ্যাকাউন্টে মোটা হরফে মাস্ক পরার আহ্বান যেমন করা হয়েছে তেমনই কাপড়ের মাস্ক না পরার আহ্বানও জানিয়েছেন। তিনি বলেছেন, করোনাকে রুখতে সকলে ভ্যাকসিন নিতে এগিয়ে আসুন। তবে পারস্পরিক দূরত্ব বজায় রাখবেন। অবশ্যই ডাবল মাস্ক পরবেন। কাপড়ের মাস্ক পরবেন না।

তবে বললেই তো শুধু হয় না। আমাদের দেশে বহু মানুষ রয়েছেন যাঁদের মাস্ক কেনার সাধ্য নেই। তাঁদের কথা ভেবে অশ্বিন সিদ্ধান্ত নিয়েছেন প্রচুর এন-৯৫ মাস্ক কিনবেন। যাঁদের মাস্ক কেনার সামর্থ্য নেই, তাঁদের মধ্যে মাস্ক বিতরণ করবেন। এই মাস্ক ধুইয়ে পুনর্ব্যবহার করা যায়। যোগ্য মানুষের কাছে কীভাবে তা পৌঁছে দেওয়া যায় সে ব্যাপারে সোশ্যাল মিডিয়ায় পরামর্শও চেয়েছেন তিনি।

এদিনই তামিলনাড়র মুখ্যমন্ত্রী পদে এম কে স্ট্যালিন শপথ নিয়েছেন। তাঁকে শুভেচ্ছাবার্তা দিয়েছেন অশ্বিন। টুইটারে এদিন তিনি লিখেছেন, মহারাষ্ট্রে বাড়ি বাড়ি গিয়ে ভ্যাকসিন দেওয়ার কর্মসূচি নেওয়া হয়েছে বলে জানতে পেরেছি। চেন্নাইয়ে তেমনটা সম্ভব কিনা বা কীভাবে সম্ভব তাও অনেকে জানতে চাইছেন বলে লিখেছেন অশ্বিন। তাঁর উত্তরে একজন ফলোয়ার অশ্বিনকে জানান, মার্চ মাস থেকেই এমন উদ্যোগ নিয়েছে চেন্নাই কর্পোরেশন। অনেকের সেকেন্ড ডোজও কমপ্লিট। এই কাজে আরও গতি আনা দরকার এবং অন্য রাজ্যগুলিকেও এই মডেল অনুসরণ করা উচিত বলে লিখেছেন এই ফলোয়ার। সবমিলিয়ে অশ্বিনের টুইটার থেকেও অনেকে করোনা সংক্রান্ত প্রচুর প্রয়োজনীয় তথ্যের সন্ধান পাচ্ছেন।

English summary
Indian Spinner Ravichandran Ashwin Planning To Distribute N95 Masks To People Who Cannot Afford It. He Has Also Urged People To Get Vaccinated As Well As Use Double Mask.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X