• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাক সীমান্তে ভারতীয় জওয়ানদের ভাঙড়া ভাইরাল করলেন বীরু

পাকিস্তানি রেঞ্জার্সদের নাকের ডগায় ভাঙড়া নাচছেন ভারতীয় জওয়ানরা। এমন অপূর্ব ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন ওপেনার বীরেন্দ্র শেহওয়াগ। সঙ্গে তাঁর লেখাও মন কেড়েছে নেটিজেনদের।

পাক সীমান্তে ভারতীয় জওয়ানদের ভাঙড়া ভাইরাল করলেন বীরু

নিজের ইনস্টাগ্রাম ও টুইটারে ভিডিওটি পোস্ট করেছেন বীরেন্দ্র শেহওয়াগ। তাতে কাঁটাতারের ঠিক পাশে পাঁচ জন ভারতীয় জওয়ানকে পাঞ্জাবী গানের সঙ্গে মহানন্দে ভাঙড়া নাচতে দেখা যাচ্ছে। তা দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। সঙ্গে বীরুর লেখা সেই মুহূর্তকে আরও জীবন্ত করে তুলেছে।

ভিডিও-এর নিচে শেহওয়াগ লিখেছেন, কঠিন পরিস্থিতিতে এভাবে নিজেকে আনন্দিত ও উদ্বুদ্ধ রাখার ক্ষমতা সামান্য কিছু মানুষের মধ্যেই থাকে। পাক সীমান্তে ভারতীয় জওয়ানদের ভাঙড়া তাঁকে মুগ্ধ করেছে বলে জানিয়েছেন বীরু। তাঁর সঙ্গে ওই নাচের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা।

<blockquote class="twitter-tweet blockquote"><p lang="en" dir="ltr">Soldiers enjoying doing Bhangra somewhere close to the Indo- Pak border.<br>So beautiful to watch the joy and wonderful energy. Jai Jawan ! <a href="https://t.co/yFKm2uMBKj">pic.twitter.com/yFKm2uMBKj</a></p>— Virender Sehwag (@virendersehwag) <a href="https://twitter.com/virendersehwag/status/1284345734507098113?ref_src=twsrc%5Etfw">July 18, 2020</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

সোশ্যাল মিডিয়ায় তুমুল সক্রিয় বীরেন্দ্র শেহওয়াগ একের পর এক বিশেষ পোস্ট করে মাঝেমাঝেই নেটিজেনদের মধ্যে হিল্লোল তুলে দেন। তবে এবারেরটা অন্য বারের থেকে আলাদা বলে মনে করেন নেট দুনিয়া।

English summary
Indian soldiers dancing vangra in front of Pakistan border
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X