• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জীবনের দ্বিতীয় ইনিংস শুরু, দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে বাগদান সারলেন শার্দুল ঠাকুর

Google Oneindia Bengali News

ভারতীয় দলের ফাস্ট বোলার শার্দুল ঠাকুর তাঁর দীর্ঘদিনের প্রেমিকার সঙ্গে বাগদান সারলেন সোমবার। চেন্নাই সুপার কিং স্টার, যিনি ভারতের টি২০ ওয়ার্ল্ড কাপ স্কোয়াডের অংশ ছিলেন, ডিসেম্বরে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের আগে তাঁর কাজের চাপ সামলানোর জন্য ম্যানেজমেন্টের দ্বারা বিশ্রাম দেওয়া হয়েছে শার্দুলকে সম্প্রতি।


মিতালি পারুলকরের সঙ্গে বাগদান সারলে

মিতালি পারুলকরের সঙ্গে বাগদান সারলে

প্রসঙ্গত, শেষ কয়েকটি টুর্নামেন্টে ভারতের হয়ে ব্যাটে-বলে সফল শার্দুল। ভারতীয় দলের নির্ভরযোগ্য অলরাউন্ডার হয়ে উঠেছেন তিনি। এবার বাগদানও সেরে ফেললেন বিশ্বকাপ খেলে ফিরে এসে। যদিও বিশ্বকাপে খুব একটা ভালো পারফরম্যান্স করতে পারেননি শার্দুল। সোমবার শার্দুল তাঁর দীর্ঘদিনের বান্ধবী মিতালি পারুলকারের সঙ্গে সোমবার বাগদান পর্ব সারলেন। রিপোর্টে বলা হয়েছে যে ৩০ বছরের অলরাউন্ডার তাঁর ক্রিকেট কেরিয়ারে মনোযোগ করলেও, পরের বছর অস্ট্রেলিয়ায় টি২০ বিশ্বকাপ খেলার পরই বিয়ে করবেন তিনি।

ছোট করে বাগদানের অনুষ্ঠান

ছোট করে বাগদানের অনুষ্ঠান

সোমবার বিকেসির মুম্বইয়ের ক্রিকেট অ্যাসোসিয়েশন চত্ত্বরেই খুব ছোট করেই বাগদান পর্বের অনুষ্ঠান করা হয়। এই অনুষ্ঠানে শার্দুল তাঁর ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্য মিলিয়ে মোট ৭৫ জনকে আমন্ত্রণ জানিয়েছিলেন। অস্ট্রেলিয়ায় টি২০ ওয়ার্ল্ড কাপের পরই শার্দুল-মিতালি বিয়ে করবেন বলে জানা গিয়েছে।

শার্দুলের কেরিয়ার

শার্দুলের কেরিয়ার

শার্দুল ভারতের হয়ে এখনও পর্যন্ত চার টেস্ট, ১৫টি একদিনের ক্রিকেট ও ৪টি টি২০ খেলা খেলেছেন। এরমধ্যেই শার্দুল টেস্টে ১৪টি, একদিনের আন্তর্জাতিকে ২২টি ও টি২০ আন্তর্জাতিকে ৩১টি উইকেট পেয়েছেন। ৩০ বছর বয়সী এই ক্রিকেটার, যাঁর বিশেষত্ব লোয়ার-অর্ডার ব্যাটিং, বিশেষ করে টেস্টে, অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডে অর্ধশত রানের সঙ্গে নিজের নাম অর্জন করেছেন বিশ্ববাসীর কাছে।

বিশ্রামে রয়েছেন শার্দুল

বিশ্রামে রয়েছেন শার্দুল

বর্তমানে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজ থেকে বিশ্রাম দেওয়া হয়েছে ঠাকুরকে। অন্যান্য খেলোয়াড়দের থেকে ভিন্ন, শার্দুল তাড়াতাড়ি দক্ষিণ আফ্রিকা চলে যেতে পারেন কারণ তাকে ৬ ডিসেম্বর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শুরু হওয়া তৃতীয় অনানুষ্ঠানিক টেস্ট ম্যাচের জন্য ভারত-এ স্কোয়াডে যোগ দিতে হবে।

নাচেও পারদর্শী শার্দুল

নাচেও পারদর্শী শার্দুল

সম্প্রতি রোহিত শর্মা একটি ভিডিও শেয়ার করেছেন তা দেখে অনেকেই অবাক। শ্রেয়স আইয়ার, রোহিত শর্মা ও শার্দূল ঠাকুর, তিনজনই বলিউডের বহু পুরনো গান কোই শহরি বাবু গানের রিমেকে নাচছেন।


ছবি সৌজন্যে সোশ্যাল মিডিয়া

খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

English summary
Indian fast bowler Shardul Thakur got engaged to his long time girlfriend
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X