• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আউট ছিলেন পেইন! তৃতীয় আম্পায়ারের এ কী বিবেচনা! বিরক্ত প্রাক্তনী থেকে ফ্যানরা

  • |

মেলবোর্ন টেস্টের প্রথম ইনিংসে ভারতীয় বোলারদের পারফরম্যান্সে মুগ্ধ দেশীয় ফ্যানরা। অস্ট্রেলিয়াকে তাদেরই খাস গড়ে ১৯৫ রানে অল-আউট করে দেওয়ার সুখানুভূতি তারিয়ে তারিয়ে উপভোগ করছেন ভারতীয় ক্রিকেট প্রেমীরা। তবু তাঁদের আক্ষেপ একটা থেকেই যাচ্ছে। আর তা নিয়েই উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। আক্রমণের শিকার ম্যাচের থার্ড আম্পায়ার।

আউট ছিলেন পেইন! তৃতীয় আম্পায়ারের এ কী বিবেচনা! বিরক্ত প্রাক্তনী থেকে ফ্যানরা

অস্ট্রেলিয় অধিনায়ক টিম পেইনকে রান আউট না দেওয়া নিয়ে যত বিতর্ক। প্রথম দিনের ৫৫তম ওভারে খেলা চলছিল। বল করছিলেন রবিচন্দ্রণ অশ্বিন। ওভারে একটি কঠিন রান নিতে গেলে অজি অধিনায়ক ও অল রাউন্ডার ক্যামেরন গ্রিনের মধ্যে ভুল বোঝাবুঝি হয়। টিভি রিপ্লেতে যেখানে স্পষ্ট দেখা যাচ্ছে যে পেইন ক্রিজে ঢোকার আগেই স্ট্যাম্প উড়িয়ে দেন ভারতীয় উইকেটরক্ষক ঋষভ পন্থ। তবু অন দ্য লাইন সন্দেহে বেনিফিট অফ ডাউট অজি অধিনায়কের দিকেই দেন তৃতীয় আম্পায়ার।

রান আউট থাকা সত্ত্বেও টিম পেইনকে কেন ফেল খেলতে দেওয়া হয়, তা নিয়ে প্রশ্ন তুলেছেন ভারতীয় ফ্যানরা। মেলবোর্ন টেস্টের তৃতীয় আম্পায়রের সিদ্ধান্ত নিয়ে সমালোচনায় সরব হয়েছেন ভারতীয় নেটিজেনরা। সরব হযেছেন প্রাক্তন ক্রিকেটররাও। যদিও ওই ঘটনার পর বেশিক্ষণ ক্রিজে সময় কাটাতে পারেননি পেইন। ১৩ রান করে ভারতীয় স্পিনার রবিচন্দ্রণ অশ্বিনের শিকার হন অস্ট্রেলিয় অধিনায়ক।

মেলবোর্ন টেস্টের প্রথম ইনিংসে ভারতীয় বোলারদের দাপটে কাযত ছত্রভঙ্গ হয়ে যায় অস্ট্রেলিয়ার ব্যাটিং বিভাগ। ১০ বল খেলে কোনও রান না করে আউট হয়ে যান জো বার্নস। শূন্য রানে আউট হন স্টিভ স্মিথও। অস্ট্রেলিয়ার হয়ে ব্যাট হাতে লড়াই করেন মার্নাস লাবুসানে। ১৩২ বলে ৪৮ রান আসে তাঁর ব্যাট থেকে। ৩৮ রান করেন ট্রেভিস হেড। ৩০ রান করেন অজি ওপেনার ম্যাথু ওয়েড।

English summary
Indian fans are not happy as Tim Paine gets benefit of doubt in Melbourne
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X