• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাহানের জন্মদিনে টেস্ট বিশ্বকাপের ফাইনালের প্রস্তুতিতে জোর জাদেজাদের

তিন দিনের কঠোর নিভৃতবাস কাটিয়ে আজ থেকেই আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের প্রস্তুতির মাত্রা বাড়াতে চলেছে ভারতীয় ক্রিকেট দল। গতকাল তৃতীয় দিনেই অবশ্য মাঠে নেমে গা ঘামানো বা কিছুক্ষণ বোলিংয়ের অনুমতি মিলেছিল। জৈব সুরক্ষা বলয়ে থেকেই অনুশীলন শুরু করবে ভারত। তবে সকলেই একসঙ্গে অনুশীলন এখনই করতে পারবেন না। প্রথমে কয়েকটি ছোট গ্রুপে ভাগ হয়ে অনুশীলন শুরুর পর ধাপে ধাপে সকলে একসঙ্গে অনুশীলন শুরুর অনুমতি পাবেন বলেই খবর।

রাহানের জন্মদিনে টেস্ট বিশ্বকাপের ফাইনালের প্রস্তুতিতে জোর

(ছবি- টুইটার)

চেতেশ্বর পূজারা মাঠে নেমে জগিংয়ের ভিডিও গতকাল পোস্ট করেছিলেন ইনস্টাগ্রাম স্টোরিতে। তারপর এজিয়াস বোলের সবুজ গালিচার উপর লাল বল হাতে নিজের ছবি পোস্ট করেছিলেন মহম্মদ সিরাজ।

আজ রবীন্দ্র জাদেজাও টুইটারে চারটি ছবি পোস্ট করেছেন যাতে দেখা যাচ্ছে তিনি বোলিং অনুশীলন করছেন। সিডনি টেস্টের পর চোটের কারণে ভারতীয় দলের বাইরে থাকা জাদেজা আইপিএলে নেমে দুরন্ত ছন্দে ছিলেন। অলরাউন্ডার জাদেজা ফের টেস্ট দলে ঢুকলে নিশ্চিতভাবেই ভারতের শক্তি বাড়বে।

গতকাল যদিও ক্রিকেটারদের ঘর থেকে বের হওয়ার অনুমতি দেওয়া হয়েছিল তবে ক্রিকেটাররা একে অন্যের সঙ্গে দেখা করতে পারেননি। ডিউক বল যেমন বোলারদের মুখে হাসি ফোটাবে, তেমনই ইংল্যান্ডের পরিবেশে এই বলে অনুশীলন করে মহারণের জন্য প্রস্তুত হবেন বিরাট, রোহিত, রাহানেরা। টিম হোটেলের ঘরে শরীরচর্চার যাবতীয় বন্দোবস্ত রয়েছে। তা সত্ত্বেও গতকাল থেকেই আলাদা আলাদা সময়ে ভাগ করে ক্রিকেটারদের জিম সেশনের অনুমতি দেওয়া হয়।

আজ আবার অজিঙ্ক রাহানের জন্মদিন। সকাল থেকেই তাঁকে শুভেচ্ছা জানাচ্ছেন সতীর্থ থেকে শুরু করে প্রাক্তনরা এবং অবশ্যই শুভাকাঙ্ক্ষীরা।

রাহানেও স্ত্রী ও সন্তানকে নিয়ে ইংল্যান্ডে গিয়েছেন। ছটি টেস্টে ভালো ফল করতে রাহানের ফর্মের দিকেও তাকিয়ে ভারতীয় শিবির। এরই মধ্যে কিছু পরিসংখ্যান সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়েছে। দেখা যাচ্ছে রাহানে টেস্টে যে ১২টি শতরান করেছেন তার কোনওটিতেই হারেনি ভারত। জিতেছেন ৯টিতে, ড্র হয়েছিল ৩টি। পাঁচটি টেস্টে ভারতকে নেতৃত্ব দিয়েছেন রাহানে। চারটিতে জয় এবং একটিতে ড্র। গুরুত্বপূর্ণ সাফল্য নিশ্চিতভাবেই অস্ট্রেলিয়ার মাটিতে। বিরাট কোহলির নেতৃত্বে প্রথম টেস্টে পরাজয়ের পর রাহানের নেতৃত্বেই ডাউন আন্ডারে সিরিজ জিতেছে ভারত। জন্মদিনেই তাই ইংল্যান্ড সফরে সাফল্যের প্রস্তুতি জোরকদমে প্রস্তুত রাহানে।

English summary
Indian Cricketers Started Practice At Ageas Bowl In Southampton Ahead Of ICC WTC Final. Ravindra Jadeja And Mohammad Shiraj Posted Pictures In Social Media.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X