• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

Independence Day: স্বাধীনতা দিবসের ৭৫ বছর পূর্তিতে দেশবাসীকে শুভেচ্ছা জানালেন ভারতের ক্রিকেটাররা

Google Oneindia Bengali News

সারা দেশ জুড়ে স্বাধীনতার ৭৫ বছর পূর্তি পালন করছে ভারত। ব্রিটিশ রাজের শৃঙ্খল ভেঙে নেতাজি সুভাষ চন্দ্র বসু এবং অন্যান্য স্বাধীনতা সংগ্রামীদের লড়াইয়ের উপর ভর করে আজকের দিনের ১৯৪৭ সালে পরাধিনতার শৃঙ্খল থেকে মুক্তি পেয়েছিল ভারত। ঐতিহাসিক এই দিনে দেশবাসীকে স্বাধীনতার দিবসের শুভেচ্ছা জানালেন ভারতীয় দলের ক্রিকেটাররা।

হার্দিক পান্ডিয়া:

ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া তেরঙ্গা হাতে দু'টি ছবি শেয়ার করে সমাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, "আমার মতোই সমস্ত ভারতবাসীকে জানাই স্বাধীনতা দিবসের শুভেচ্ছা।" বর্তমানে ভারতীয় দলের অন্যতম স্তম্ভ হার্দিক। আসন্ন টি-২০ বিশ্বকাপে ভারতের ভরসার অন্যতম স্থান হতে চলেছেন তিনি।

শিখর ধাওয়ান:

ভিডিও বার্তায় স্বাধীনতা দিবসের শুভেচ্ছাস জানিয়েছেন শিখর ধাওয়ানও। টুইটারে একটু ভিডিও পোস্ট করে ধাওয়ান লিখেছেন, "আমার হৃদয়ে খুব কাছে স্বাধীনতা দিবস। কারণ বহু মানুষ আমাদের দেশকে স্বাধীনত করার পথে আত্ম বলিদান দিয়েছে। তাঁদের প্রত্যেকের কাছে আমি কৃতজ্ঞ, তাঁদের কারণেই আজ আমাদের দেশ স্বাধীন। খুব ভাল লাগে, আজ আমদের লক্ষ্য দেশকে আরও উন্নতির পথে নিয়ে যাওয়া। সবাই অনেক উন্নতি করুক, দেশ এগিয়ে চলুক। আপনাদের প্রত্যেককে স্বাধীনতা দিবসের অনেক শুভেচ্ছা। জয় হিন্দ।"

মহম্মদ কইফ:

বাড়ির ব্যালকনিতে তেরঙ্গা হাতে একটি ছবি শেয়ার করে মহম্মদ কইফ লিখেছেন, "তেরঙ্গা এবং ভারতীয় জার্সিতে কতটা ক্ষমতা রয়েছে তা আমি জানি। স্বাধীনতা দিবসের গুরুত্ব অপরিসীম। প্রতি ঘরে তেরঙ্গা। এটা আমাদেরেনিজেদের উৎসব।"

শ্রেয়স আইয়ার:

স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক এবং ভারতীয় দলের ক্রিকেটার শ্রেয়স আইয়ার। হোটেলের ব্যালকনির বাইরে তেরঙ্গা হাতে নিয়ে একটি ছবি টুইট করে শ্রেয়স লিখেছেন, "শুভ স্বাধীনতা দিবস ভারত।"

অঞ্জুম চোপড়া:

ভারতীয় মহিলা দলের ক্রিকেটার অঞ্জুম চোপড়াও শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন। তিনি একটি ভিডিও বার্তায় বলেছেন, "এই টুপি অমূল্য। যখনই দেশের হয়ে খেলেছি এবং দেশকে নেতৃত্ব দিয়েছে তখন অনুভূতিটাই অন্য রকম ছিল। খুব ভাগ্যবান মনে হত নিজেকে। আমরা ভাগ্যবান যে ভারতের হয়ে খেলতে পেরেছি। যখনই জাতীয় সঙ্গীত বাজত এবং আমি নিজের দলকে নেতৃত্ব দিতাম ময়দানে, তখন মনে হত পুরো বিশ্ব জয় করে নিই। এমনটাই অনভূতি। স্বাধীনতার ৭৫ বছরের শুভেচ্ছা জানাই, জয় হিন্দ।"

ইরফান পাঠান-ইউসুফ পাঠান:

দেওয়ালে জাতীয় পতাকা লাগিয়ে দুই ভাই ইউসুফ পাঠান এবং ইরফান পাঠান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়ে একটি ছবি পোস্ট করেন। এই দুই ভাই দীর্ঘ সময় ভারতীয় দলকে সার্ভিস দিয়েছে।

অনিল কুম্বলে:

স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন ভারতীয় ক্রিকেটের ইতিহাসে সর্বকালের অন্যতম সেরা স্পিনার অনিল কুম্বলে। টেস্ট ক্রিকেটে ভারতের হয়ে সর্বোচ্চ উইকেট সংগ্রহকারী কুম্বলে টুইটে লিখেছে, "প্রত্যেককে জানাই স্বাধীনতা দিবসের শুভেচ্ছা।"

সচিন তেন্ডুলকর:

দেশকে স্বাধীনতা দিবসের ৭৫ বছর পূর্তিতে শুভেচ্ছা জানিয়েছেন বিশ্ব ক্রিকেটের সর্বকালের অন্যতম সেরা তারকা সচিন তেন্ডুলকর। তিনি টুইটারে লিখেছেন, "হৃদয়ে মধ্যে তেরঙ্গা, ঘরের মধ্যেও তেরাঙ্গা"

গৌতম গম্ভীর:

ভারতের বিশ্বকাপ জয়ী দলের অন্যতম প্রধান সদস্য গৌতম গম্ভীর স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়ে টুইটারে লিখেছেন, "৭৫ বছরে শপথ নেওয়া হোক যে আমরা মানবতাবোধের পথ প্রদর্শক হব এবং সেই বীরদের বলিদানকে সব সময় সম্মান করব যাঁদের জন্য আমরা এই জায়গায়।"

English summary
Indian cricketers extend wishes to the nation on the completion of 75th Independence day. Many renowned Cricketers and IPL franchises wishes in 75th Independence day.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X