• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

পুত্র সন্তানের বাবা হলেন এই ভারতীয় ক্রিকেটার, সিএসকে ও ভাজ্জির টুইট

  • |
Google Oneindia Bengali News

এক কন্যার পর এবার পুত্র সন্তানের বাবা হলেন টিম ইন্ডিয়া তথা চেন্নাই সুপার কিংসের বাঁ-হাতি ব্যাটসম্যান সুরেশ রায়না। লেজেন্ড মহেন্দ্র সিং ধোনির আইপিএল দল সিএসকে-র তরফ থেকে এই খবর টুইট করে জানানো হয়েছে। টুইটারে সুরেশ রায়নাকে শুভেচ্ছা জানিয়েছেন টিম ইন্ডিয়ার প্রাক্তন স্পিনার হরভজন সিং।

কন্যা সন্তানের বাবা-মা

ইতিমধ্যেই এক কন্যা সন্তানের বাবা ও মা সুরেশ রায়না এবং প্রিয়াঙ্কা। তাঁদের শিশুকন্যার নাম গ্রাসিয়া। এবার এক পুত্র সন্তানের বাবা হলেন টিম ইন্ডিয়া তথা চেন্নাই সুপার কিংসের বাঁ-হাতি ব্যাটসম্যান রায়না। করোনা আতঙ্কের মধ্যেই সোমবার টুইট করে এই খবর জানিয়েছে সিএসকে।

রায়নাকে শুভেচ্ছা

টিম ইন্ডিয়ার বাঁ-হাতি ব্যাটসম্যান সুরেশ রায়নাকে দ্বিতীয়বার বাবা হওয়ার জন্য শুভেচ্ছা জানিয়েছেন দেশের প্রাক্তন অফ স্পিনার হরভজন সিং। চেন্নাই সুপার কিংসের ব্যাটসম্যানকে শুভেচ্ছা জানিয়েছেন ক্রিকেট বিশেষজ্ঞ বোরিয়া মজুমদারও।

ভারতীয় দলে ফেরার লড়াই

ভারতীয় দলে ফেরার লড়াই

দীর্ঘদিন ভারতীয় দলের বাইরে থাকা সুরেশ রায়ানা অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে চলা টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলার জন্য মুখিয়ে রয়েছেন। এর জন্য আইপিএল-কেই পাখির চোখ বানিয়েছেন তিনি। যদিও করোনা ভাইরাসের জেরে আদৌ সেই প্রতিযোগিতা আয়োজন করা সম্ভব হবে কিনা, তা নিয়ে এখন প্রশ্ন।

ভারতীয় দলের জার্সিতে শেষ ম্যাচ

ভারতীয় দলের জার্সিতে শেষ ম্যাচ

২০১৮ সালে ভারতীয় ক্রিকেট দলের জার্সিতে শেষ ম্যাচ খেলেন সুরেশ রায়না। আগামী অক্টোবরে অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠিত হতে চলা টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে যে তিনি মরিয়া, তা নিজেই জানান ৩৩ বছরের ক্রিকেটার। এরই ফাঁকে স্ত্রী প্রিয়াঙ্কার সঙ্গে মাটে নামে এক সংস্থা খুলে ফেলেছেন রায়না। সদ্যোজাতদের নিত্য প্রয়োজনীয় জিনিস সরবরাহ করাই ওই সংস্থার কাজ।

English summary
Indian cricketer Suresh Raina and his wife welcomes a boby boy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X