• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাবা হলেন ভারতীয় ক্রিকেটার, আইপিএল ২০২০-তে অংশ নিতে পারলেন না মা

আইপিএল ২০২০ শুরুর আগে সুখবরটা দিয়েই ফেললেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার স্টুয়ার্ট বিনি ও তাঁর স্ত্রী তথা অ্যাঙ্কার মায়ান্তি ল্যাঙ্গার। পুত্র সন্তানের অভিভাবক হয়েছেন তাঁরা। ফলে এবার আইপিএলের সঙ্গে তাঁদের কোনও সম্পর্ক থাকবে না বলে জানিয়েছেন বিনি-জায়া।

বাবা হলেন ক্রিকেটার, আইপিএল ২০২০-তে অংশ নিতে পারবেন না মা

আইপিএল ২০২০-এর নিলামে ভারতের ডান-হাতি ব্যাটসম্যান স্টুয়ার্ট বিনিকে কেনেনি কোনও দল। ফলে টুর্নামেন্টের সঙ্গে তাঁর সম্পর্ক ছেদ হয়েছে অনেক আগে। তবু করোনা ভাইরাসের জেরে সংযুক্ত আরব আমিরশাহীতে প্রায় ছয় মাস পর শুরু হতে চলা আইপিএলে অ্যাঙ্কার হিসেবে অংশ নেওয়ার কথা ছিলেন বিনির স্ত্রী মায়ান্তি ল্যাঙ্গারের। তবে তিনিও যে এবার ইভেন্টের অংশ হতে পারছেন না, তা জানিয়ে দিয়েছেন মায়ান্তি।

সুখবরটা দিয়েছেন মায়ান্তি নিজেই। সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন যে তিনি এক পুত্র সন্তানের মা হয়েছেন। সন্তান ও স্বামীর সঙ্গে নিজের ছবি পোস্ট করে এই গ্ল্যামারাস ক্রিকেট অ্যাঙ্কার জানিয়েছেন যে তাঁর শিশুর বয়স মাত্র ছয় সপ্তাহ। তাঁকে ছেড়ে তিনি এবার আইপিএলে যোগ দিতে পারবেন না বলে ঘোষণা করেছেন মায়ান্তি। তবে তাঁর সহ-কর্মীদের শুভেচ্ছা জানাতে ভোলেননি মায়ান্তি।

আইপিএলের ঠিক আগে তাঁর এই পোস্ট ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সদ্য মা ও বাবা হওয়া মায়ান্তি ও বিনিকে শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরা। অন্যদিকে অ্যাঙ্কার জানিয়েছেন যে চলতি বছরের শুরুতে ওয়েস্ট ইন্ডিজ ও নিউজিল্যান্ডের বিরুদ্ধে ক্রিকেট সিরিজে অন্তঃসত্ত্বা অবস্থাতেই কাজ করেছেন। সেই সময় স্টার নেটওয়ার্কের তরফে তিনি সহযোগিতা পেয়েছেন, তাতে তিনি কৃতজ্ঞ বলেও জানিয়েছেন ক্রিকেটারের স্ত্রী।

English summary
Indian cricketer Stuart Binny and Mayanti Langer blessed with a baby boy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X