• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনায় লকডাউন, জানেন কি বাড়ি সাফ করতে কত সময় লেগেছে রোহিত শর্মার!

করোনা ভাইরাসের জেরে ১৪ এপ্রিল পর্যন্ত দেশব্যাপী লকডাউনের ঘোষণা দিয়েছে কেন্দ্র। সে অনুযায়ী ঘরবন্দি হয়ে রয়েছেন ভারতবাসী। পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন ক্রিকেটাররা। অনেকে আবার বাড়ির কাজেও মজে গিয়েছেন। তাঁদের মধ্যে একজন, টিম ইন্ডিয়ার সহ অধিনায়ক রোহিত শর্মা জানালেন যে বাড়ি সাফ করা কতখানি কঠিন কাজ।

করোনার প্রভাব

করোনার প্রভাব

করোনা ভাইরাসের প্রভাবে বিশ্বব্যাপী ২২ হাজারেরও বেশি মানুষের মৃত্যু হয়েছে। আক্রান্তের সংখ্যা প্রায় পাঁচ লক্ষ। ভারতে মারণ ভাইরাসের বলি হয়েছেন ১৫ জন। আক্রান্তের সংখ্যা প্রায় সাতশো। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে দেশব্যাপী লকডাউনের ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এর জেরে দেশে সব রাজ্যে জনজীবন কার্যত স্তব্ধ হয়ে গিয়েছে।

পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন রোহিত

পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন রোহিত

টিম ইন্ডিয়ার বাকি সদস্যদের মতো প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পদক্ষেপকে স্বাগত জানিয়েছেন টিম ইন্ডিয়ার সহ অধিনায়ক রোহিত শর্মা। বাকিদের মতো তিনিও অলস সময় বাড়িতে, পরিবারের সদস্যদের সঙ্গে কাটাচ্ছেন। সাধারণত যে সুযোগ তিনি পান না, সেই পরিবারের সঙ্গে সময় কাটানোর প্রয়োজনীয়তা তিনি হাড়েহাড়ে টের পাচ্ছেন বলেও জানিয়েছেন হিটম্যান।

আড়াই ঘণ্টা

আড়াই ঘণ্টা

ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক কেভিন পিটারসেনের সঙ্গে এক লাইভ টক শো-তে রোহিত শর্মা স্বীকার করেছেন যে বাড়ির কাজ করা যথেষ্টই কঠিন। হিটম্যান জানিয়েছেন, ক্রিকেট থেকে ছুটি পেলেও কাজ থেকে নিস্তার পাননি তিনি। বরং তাঁকে গোটা বাড়ি পরিস্কারের দায়িত্ব দেওয়া হয়েছিল বলেও জানিয়েছেন টিম ইন্ডিয়ার সহ অধিনায়ক। সেই কাজ শেষ করতে তাঁর আড়াই ঘণ্টা সময় লেগেছে বলে স্বীকারও করেছেন রোহিত।

প্রকৃতির সঙ্গে কী হয়েছে!

প্রকৃতির সঙ্গে কী হয়েছে!

রোহিত শর্মার কথায়, করোনা ভাইরাস মনুষ্য প্রজাতিরই দান। প্রকৃতির সঙ্গে এতদিন ধরে অবিচার করা হয়েছে, তার কুফল পাওয়া যাচ্ছে বলে মনে করেন হিটম্যান।

English summary
Indian cricketer Rohit Sharma realise the importance of spending time with family
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X