• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পক্ষপাতিত্ব দূর করতে এবার লাইভে হোক দল নির্বাচন, বিস্ফোরক মনোজ তিওয়ারি

  • |

দল নির্বাচনের বৈঠক এবার থেকে লাইভ হোক।ইনস্টাগ্রামে একটি চ্যানেলের সঙ্গে লাইভে এসে মনোজ এমনই দাবি রেখেছেন। দল নির্বাচনে পক্ষপাতিত্ব, নির্বাচকদের পরস্পরকে দোষারোপ‌, নেটে ব্যাট করার সুযোগ না পাওয়া, পূর্বাঞ্চলের প্লেয়ারদের ক্রমাগত উপেক্ষা। এই নিয়ে এবার সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন তিওয়ারি।

ইনস্টাগ্রামে যা বললেন মনোজ

ইনস্টাগ্রামে যা বললেন মনোজ

ইনস্টাগ্রামে ঐ চ্যানেলের এসে লাইভে মনোজ বলেছেন, 'দল নির্বাচন বৈঠক এবার থেকে লাইভ হওয়া উচিত। কোন নির্বাচক কোন যুক্তি দেখিয়ে কোন ক্রিকেটারে নাম তুলছেন। কোন যুক্তি কোন ক্রিকেটার নির্বাচনে এগিয়ে যাচ্ছে। সেটা প্রকাশ্যে আসা উচিত। এতে দল নির্বাচন নিয়ে একটা স্বচ্ছতা তৈরি হবে।

দল নির্বাচনে স্বচ্ছতা আনতে মনোজের পরামর্শ

দল নির্বাচনে স্বচ্ছতা আনতে মনোজের পরামর্শ

এখানে না থেমে মনোজ আরও জুড়েছেন, 'আসলে বাদ পড়ার কারণ জিজ্ঞেস করলেই নির্বাচকরা নিশানা করেন, ব্লেম করা হচ্ছে বলে শুরু মন্তব্য শুরু করে দেন। বিষয়টা পুরোপুরি লাইভে দেখানো হলে,নির্বাচন প্রক্রিয়ায় পক্ষপাতিত্বের সব অভিযোগ ঘুছে যাবে।'

বিস্ফোরক মনোজ আর যা বললেন

বিস্ফোরক মনোজ আর যা বললেন

‌বিস্ফোরক মনোজ আরও বলেছেন, ভারতীয় দলে যখন তিনি সুযোগ পেয়ে হঠাৎই বাদ পড়েন সেই সময় পূর্বাঞ্চলের প্রতিনিধি হিসেবে দল নির্বাচনে সাবা করিম এবং দেবাং গান্ধী ছিলেন। কিন্তু বাদ পড়া নিয়ে তারা মনোজকে কোনও যুক্তি দেননি বলে তিনি জানান।

জাতীয় দলে পক্ষপাতিত্বের অভিযোগ করলেন মনোজ

জাতীয় দলে পক্ষপাতিত্বের অভিযোগ করলেন মনোজ

আন্তর্জাতিক ক্রিকেটে দেশের হয়ে মনোজ ১২টি ওডিআই ও ৩টি টি২০ ম্যাচ খেলেছেন মনোজ। তিনি উপেক্ষার শিকার হয়েছেন জানিয়ে মনোজ বলেন, '‌‌ভারতীয় ক্রিকেটে পক্ষপাতিত্ব করা হয়। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সেঞ্চুরি করার পর আমাকে ১৪টা ম্যাচে বসিয়ে রেখেছিল। ভাবতেই পারিনি সেঞ্চুরি করার পর, ম্যান অফ দ্য ম্যাচের পুরস্কার পাওয়ার পর খেলার সুযোগই পাব না!'‌

ভারতীয় ক্রিকেটে ধোনির জন্য ভিতটা সৌরভই তৈরি করে দেন, মন্তব্য সাঙ্গাকারার

English summary
Indian Cricketer Manoj Tiwary says Selection meetings should be shown live on TV
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X