• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ক্যারিবিয়ান সফরে বিতর্কে কোহলিদের ম্যানেজার, দেশে ফেরানো হচ্ছে তাঁকে

  • |

ওয়েস্ট ইন্ডিজের মাটিতে বিতর্কে ভারতীয় দলের ম্যানেজার সুনীল সুব্রহ্মণ্যম।

তাঁর বিরুদ্ধে ওয়েস্ট ইন্ডিজের মাটিতে ভারতীয় দূতাবাসের সঙ্গে খারাপ ব্যবহারের অভিযোগ উঠেছে। ফলে বিদেশ সফরের মাঝে হঠাতই বিতর্কে ভারতীয় ক্রিকেট। গুরুতর এই অভিযোগের কারণে সফরের মাঝেই তাঁকে দেশে ফেরানো হচ্ছে। কোনও সফরে ভারতীয় দলের ম্যানেজারের বিরুদ্ধে এমন অভিযোগ নজিরবিহীন।

ক্যারিবিয়ান সফর বিতর্কে কোহলিদের ম্যানেজার, দেশে ফেরানো হতে পারে তাঁকে

ইংল্যান্ডের মাটি বিশ্বকাপের পরই রবি শাস্ত্রী ও ভারতীয় দলের সাপোর্ট স্টাফদের মতো সুব্রহ্মণ্যমের মেয়াদ শেষ হলেও, ক্যারিবিয়ান সফর পর্যন্ত ৪৫ দিন চুক্তি বাড়ায় বিসিসিআই।

জানা গিয়েছে, ভারত সরকারের অনুরোধে জলসরক্ষণের সামাজিক বার্তা দিয়ে ভারতীয় ক্রিকেটারদের দিয়ে একটি বিজ্ঞাপন করার কথা ছিল। ভারতীয় দূতাবাসের পক্ষ থেকে সেই নিয়ে দলের ম্যানেজারের সঙ্গে কথা বলে হলে, তিনি নাকি দূতাবাসের আধিকারিকদের বার্তার যথাযত উত্তর দেননি, বিজ্ঞাপনে ভারতীয় দলে ক্রিকেটারকে সময় চেয়ে নেওয়ার অনুরোধটি পুরোপুরি সুব্রহ্মণ্যম এড়িয়ে যান বলে অভিযোগ।

এই আচরণ ভারতীয় দলের দূতাবাস একেবারেই ভালো চোখে দেখেনি। বিষয়টি বোর্ডের কানে গেলে তড়িঘড়ি ড্যামেজ কন্ট্রোলে নেমে ভারতীয় টিমের ম্যানেজার সুনীল সুব্রহ্মণ্যমকে ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে দেশে ফেরানোর ব্যবস্থা করল বিসিসিআই।

English summary
Indian Cricket Team Manager Sunil Subramaniam Set to come back india for Alleged misconduct
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X