• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নিভৃতবাসে থাকাকালীনই শরীরচর্চা পূজারাদের, বিরাটের দলকেই সেরা বলছেন সানি

একে অপরের সঙ্গে দেখা করার সুযোগ নেই। তা সত্ত্বেও সাউদাম্পটনের এজিয়াস বোলে আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের জন্য নিজেদের প্রস্তুত রাখার কাজ শুরু করে দিলেন ভারতীয় ক্রিকেটাররা। আজই স্টেডিয়ামের মাঠে দৌড়ানোর ছবি পোস্ট করেছেন চেতেশ্বর পূজারা।

নিভৃতবাসে থাকাকালীনই শরীরচর্চা পূজারাদের

(ছবি- ইনস্টাগ্রাম স্টোরির ভিডিও)

জানা গিয়েছে, তিনদিনের কঠোর নিভৃতবাসে থাকার কথা ভারতীয় দলের। আজ তৃতীয় দিনেই মাঠে এবং জিমন্যাশিয়ামে শরীরচর্চার অনুমতি পেয়েছেন ক্রিকেটাররা। তবে একসঙ্গে নয়। আলাদা আলাদা সময়ে। কোয়ারান্টিন ডায়েরিজের ছোট ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখা গোল্ডেন আওয়ার এবং লেটস গো। এতেই পূজারাকে দেখা গিয়েছে মাঠে জগিং করতে। হ্যাম্পশায়ার বোলের সম্পত্তি হিলটল হোটেল, যেখানে ভারতীয় দল রয়েছে। তবে আলাদা আলাদা সময়ে ঘর থেকে বেরিয়ে সকলকেই অনুমতি দেওয়া হয়েছে জিমন্যাশিয়াম এবং মাঠে গিয়ে দৌড়ানো ও অন্যান্য শরীরচর্চা করার জন্য। এমনকী প্রত্যেক রুমেও শরীরচর্চার যাবচীয় ব্যবস্থা রয়েছে।

বিসিসিআইয়ের তরফে টুইটারে এদিন স্টেডিয়ামের ছবি পোস্ট করে লেখা রয়েছে প্রস্তুতির জন্য আদর্শ পরিকাঠামো। রবিবার কয়েকজনকে অনুশীলনে দেখা যেতে পারে জৈব সুরক্ষা বলয়ের মধ্যেই। তবে সম্ভবত ব্যক্তিগতভাবেই। দলগতভাবে পুরোদমে অনুশীলন শুরুর অনুমতি মিলতে পারে আরও কয়েক দিন পরেই।

নিভৃতবাসে থাকাকালীনই শরীরচর্চা পূজারাদের

বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারতের এই দলকেই সর্বকালের সেরা টেস্ট দল মানছেন প্রাক্তন ভারত অধিনায়ক সুনীল গাভাসকর। তাঁর দাবি, ১৯৬০ সাল থেকে যে দলগুলিকে দেখছি তার মধ্যে এটি সেরা দলের ভারসাম্যের কারণে। এই দলে কোনও দুর্বল জায়গাই নেই। চ্যাম্পিয়ন ব্যাটসম্যান, চ্যাম্পিয়ন ফাস্ট বোলার, অসাধারণ স্পিনার ও একজন দারুণ উইকেটকিপার রয়েছেন এই দলে। পন্থের প্রশংসা করে সানি বলেন, তরুণ উইকেটকিপার বিশ্ব ক্রিকেটে দীর্ঘ সময় ধরে দাপট দেখাবেন। এদিকে, বিরাট কোহলি যে ফুরফুরে মেজাজেই রয়েছেন তা স্পষ্ট হয়েছে স্ত্রী অনুষ্কা শর্মার ইনস্টাগ্রাম পোস্টে।

English summary
Indian Cricket Team Is Gearing Up For Their First Training Session At Ageas Bowl in Southampton. According To Sunil Gavaskar Virat Kohli-Led Team Is The Finest Ever And Well Balanced Side.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X