• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মেলবোর্নেই মাতলেন কোহলি-পুজারা! ছুটিতে কোথায় দাদা, দেখুন ভারতীয় ক্রিকেটারদের ক্রিসমাস উদযাপন

রাত পোহালেই বক্সিং ডে টেস্ট। সিরিজ এখন ১-১। ফলে ক্রিসমাসের দিনেও প্রস্ততিতে ফাঁকি দেওয়ার উপায় নেই। কিন্তু তাই বলে ক্রিসমাসের উদযাপন হবে না, তাও কি হয়? কাজেই টেস্টের প্রস্তুতির মধ্য়েই ভারতীয় দলের তারকা ক্রিকেটাররা সব মাতলেন ক্রিসমাসের আনন্দে। তাঁদের সমর্থকদের জন্য সোশ্যাল মিডিয়ায় সেই উদযাপনের ছবি শেয়ার করে পাঠালেন শুভেচ্ছা বার্তাও।

আগেই অধিনায়ক কোহলি জানিয়েছিলেন দলের পক্ষ থেকে ক্রিসমাস উদযাপনের কোনও বিশেষ প্রস্তুতি নেওয়া হচ্ছে না। তবে জানিয়েছিলেন কেউ কেউ এই উৎসবের দিনটায় আনন্দে মাতোয়ারা শহর ঘুরতে বের হবেন। ক্রিসমাসের দিনে সেই দৃশ্যই দেখা গেল। পিছিয়ে থাকলেন না প্রাক্তন তারকারাও। তাঁরাও সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিলেন ক্রিসমাসের আনন্দ।

একনজরে দেখে নেওয়া যাক কে কীভাবে কাটালেন বছরের এই বিশেষ দিনটা।

বিসিসিআই

২০১৭ সালে ক্রিসমাসের আগের রাতেই ওয়াঙ্খেরে-তে শ্রীলঙ্কার বিরুদ্ধে টি২০ সিরিজে ৩-০ ফলে জিতেছিল ভারত। তারপর মাথায় সান্টা-টুপি পড়ে ছবি তুলেছিলেন হার্দিক, কুলদীপরা। এদিন সেই ছবিটি প্রকাশ করে ভারতীয় ক্রিকেট সমর্থকদের বড়দিনের শুভেচ্ছা জানিয়েছে ভারতীয় বোর্ড।

বিরাট কোহলি

একটি ক্রিসমাস কেক হাতে নিয়ে নিজের একটি ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন ভারত অধিনায়ক।

চেতেশ্বর পুজারা

ক্রিসমাসের দিনটিতে মেলবোর্নে থাকলেও পুজারার মন পড়ে আছে বাড়িতে। এদিন দুটি পোস্টে এই ভাবই প্রকাশ করেছেন পুজারা। প্রথম পোস্টে একটি ক্রিসমাস ট্রি এর সঙ্গে সেলফিতে দেখা যাচ্ছে পুজারাকে। আর দ্বিতীয় পোস্টে তাঁর সন্তানকে দেখা যাচ্ছে পুজারার বাড়িতে সান্টা বুড়োর পোশাকে। তাঁকে জন্য 'লিটল এলফ' বলে উল্লেখ করেছেন ভারতের তিন নম্বর ব্য়াটসম্য়ান।

আজিঙ্কা রাহানে

মেলবোর্ন টেস্টে শতরান এমনকী দ্বিশতরানও করতে পারেন বলে জানিয়েছেন রাহানে। ভারতীয় টেস্ট দলের সহঅধিনায়কও মোলবোর্ন শহরের এক রেস্তোরাঁয় ক্রিসমাস ট্রি-এর ছবি শেয়ার করে সকলকে শুভেচ্ছা জানিয়েছেন।

রোহিত শর্মা

বক্সিং ডে টেস্টের প্রথম একাদশে রয়েছেন রোহিত। তাঁকে ওপেন করার দায়িত্বও সামলাতে হতে পারে। তার আগের দিন হোটেলের লবিতে একটি ক্রিসমাস ট্রি-এর সঙ্গে ধরা দিয়েছেন রোহিত।

শিখর ধাওয়ান

টেস্ট দলে না থাকলেও ১০ জানুয়ারি থেকে শুরু হওয়া ওয়ানডে সিরিজে ফের ভারতীয় দলে দেখা যাবে তাঁকে। আপাতত স্ত্রী ও পরিবারের সঙ্গে অস্ট্রেলিয়াতেই আছেন 'গব্বর'। তিনি সপরিবারে ক্রিসমাস উদযাপনের বিভিন্ন মহূর্তের ছবি দিয়ে একটি ভিডিও তৈরি করে সবাইকে ক্রিসমাসের শুভেচ্ছা জানিয়েছেন।

সৌরভ গঙ্গোপাধ্য়ায়

এবারের বড়দিনে কলকাতায় নেই ভারতের প্রাক্তন অধিনায়ক, 'দাদা', সৌরভ গঙ্গোপাধ্যায়। ক্রিসমাসের আগেই তিনি কন্য়া সানাকে নিয়ে ছুটি কাটাতে পারি দিয়েছেন স্পেনের সৈকত-শহর বার্সেলোনায়। সেখান থেকে রোজই ছবি শেয়ার করছেন দাদা। ক্রিসমাসের দিন বার্সেলোনা থেকেই তিনি সান্টা ক্লজের ক্রিকেট খেলার একটি ছবি দিয়ে সকলকে শুভেচ্ছাবার্তা দিয়েছেন।

বীরেন্দ্র সেওয়াগ

ক্রিসমাসের দিন নিজেই সান্টা-রূপে ধরা দিয়েছেন দাদার প্রাক্তন সতীর্থ সেওয়াগ। তিনি চেয়েছেন বর্তমানের আনন্দে যেন সবাই অতীতের দুঃখ ভুলে যায়।

হরভজন সিং

ক্রিসমাসের দিন ভাজ্জি ধরা দিয়েছেন একেবারে পার্টি মুডে।

সুরেশ রায়না

বাড়িতেই মস্ত বড় ক্রিসমাস ট্রি বসিয়ে, স্ত্রী ও কন্য়াতে নিয়ে বড় দিনের উপহার খুলতে ব্য়স্ত ছিলেন সুরেশ রায়না।

বিরাট কোহলি ফ্যান ক্লাব

বিরাট কোহলি ফ্যান ক্লাবের পক্ষ থেকেও বিরুষ্কার একটি ছবি সেযার করে ক্রিসমাসের শুভেচ্ছা জানানো হয়েছে।

English summary
Indian cricket stars sent their Christmas wishes from Melbourne where India cricket team are preparing for the Boxing Day Test. See the tweets.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X