• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিওয়ালির শুভেচ্ছা জানাতে গিয়ে কেন নেটিজেনদের ট্রোলের মুখে বিরাট

  • |

দেশবাসীকে দীপাবলির শুভেচ্ছা জানিয়ে ট্রোলের মুখে ভারত অধিনায়ক বিরাট। বাজি না ফাটানোর আর্জি রেখে এবছর সুদূর অস্ট্রেলিয়া থেকে বিরাট দেশবাসীকে আলোর উৎসব দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন। আর এই নিয়েই এবার কোহলির উপর নেটিজেনদের একটি অংশ চটলেন। সরাসরি ভারত অধিনায়ককে জ্ঞান না দেওয়ার টিপ্পনি কেটে নেট দুনিয়ার একটি অংশ মন্তব্য করেছেন।

কী জানালেন বিরাট কোহলি

কী জানালেন বিরাট কোহলি

একটি টুইটে ভিডিও বার্তার মাধ্যমে বিরাট কোহলি জানিয়েছেন 'দেশবাসীকে আমার তরফ থেকে শুভ দীপাবলি। ভগবান যেন আপনার জীবনে সুখ, শান্তি, সমৃদ্ধি ভরিয়ে দেন। এবছর দয়া করে বাজি ফাটাবেন না। পরিবেশ বাঁচান। বাড়িতে নিজের প্রিয়জনদের সঙ্গে প্রদীপ ও মিষ্টি দিয়ে এবছরের দিওয়ালি উদযাপন করুন।'

বিরাটের আর্জিতে চটল নেটিজেনরা

বিরাটের আর্জিতে চটল নেটিজেনরা

এরপরই বিরাটের এই আর্জি নিয়ে নেটিজেনদের একাংশ চটে যান। টুইটে এক ক্রিকেট ফ্যান লিখেছেন 'বাজি না ফাটানোর আর্জি রেখেছেন বুঝলাম, কিন্তু আইপিএল ফাইনালের সময় বাজি ফাটানো দেখেননি? বছরের অন্য কোনও উৎসবের সময় আপনাকে বাজি না ফাটানো নিয়ে কোনও পরামর্শ দিতে দেখা যায় না। কিন্তু হিন্দু উৎসবের সময়ই আপনি বেছে বেছে জ্ঞান দেন।'

পাল্টা বিরাটের পাশে দাঁড়ালেন ভক্তরা

পাল্টা বিরাটের পাশে দাঁড়ালেন ভক্তরা

বিরাটের দিওয়ালি শুভেচ্ছা নিয়ে ফ্যানেরা দুই ভাগে বিভক্ত রয়েছেন। বিরাট ভক্তরা আবার কোহলির বক্তব্য নিয়ে তাঁকে সমর্থন জানালেন 'পরিবেশ বাঁচালে তবেই আমরা বাঁচব। তাই পরিবেশ বাঁচান। বিরাটের আবেদন মেনে চলুন।' আরেক ফ্যান আবার বিরাটের অনুরোধকে সমর্থন জানিয়ে লিখেছেন বাজি পোড়ালে কি অক্সিজেন পাওয়া যায়,যায় না, তাই করোনাকালে দূষণের মাত্রা নিয়ন্ত্রণ রাখতে আরও বেশি করে দেশবাসীর এবছর বাজি পোড়ানো বর্জন করা উচিত।

অস্ট্রেলিয়া সফরে বিরাট অ্যান্ড কোম্পানি

অস্ট্রেলিয়া সফরে বিরাট অ্যান্ড কোম্পানি

প্রসঙ্গত এই মুহূর্তে অস্ট্রেলিয়া সফরে রয়েছেন বিরাট। বৃহস্পতিবার দুবাই থেকে সিডনি পৌঁছয় ভারতীয় দল। সিডনির হোটেলের ভারতীয় দল এখন ১৪ দিন কোয়ারেন্টাইনে থেকে তারপর ম্যাচ খেলতে নেমে পড়বেন। ২৭ নভেম্বর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের প্রথম ওডিআই মহারণ রয়েছে।

আইপিএল ২০২১-এ মুম্বই ইন্ডিয়ান্সের উন্নতিতে ট্রেডিংয়ে ভরসা রাখছেন মাহেলা

English summary
Indian Captain Virat Kohli Trolled after Urging Fans to not Burst Crackers on Diwali
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X