• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ডনের দেশে দাদাগিরির জন্য রাহানেকে রাজকীয় অভ্যর্থনা, মেয়েকে কোলে নিয়ে বাড়ি ঢুকলেন অজিঙ্ক

  • |

ডনের দেশে দাদাগিরি করে দেশে ফিরল টিম ইন্ডিয়া। বৃহস্পতিবার রাহানে-রোহিত-পন্থ-শার্দুলরা দেশে ফিরতে মুম্বই বিমানবন্দরে তাঁদের ফুলের বৃষ্টি, জয়ধ্বনিতে স্বাগত জানানো হয়।

মেয়েকে কোলে নিয়ে বাড়ি ঢুকলেন রাহানে

এরপর মেয়েকে কোলে নিয়ে বাড়ি ঢুকছেন অজিঙ্ক রাহানে। অ্যাডিলেডে ৩৬ রানের মহাবিপর্যয়ের পর অধিনায়কোচিত শতরানে রাহানে ভারতকে লড়াইয়ে ফিরিয়েছিলেন। তাঁর সেঞ্চুরির সুবাদে সিরিজের ফল ১-১ করে প্রত্যবর্তন করে ভারত।

০-১ থেকে ২-১

০-১ থেকে ২-১

এরপর সিডনিতে ড্র ও ব্রিসবেনে শেষ টেস্টে ঐতিহাসিক জয়। বিরাটের অনুপস্থিতিতে ভারত ০-১ পিছিয়ে থেকে ঘুরে দাঁড়াতে পারবে কিনা, সেই নিয়ে সন্দেহ ছিল। সেখান থেকেই শেষ পর্যন্ত রাহানের অধিনায়কত্বে ২-১ ব্যবধানে টেস্ট সিরিজ জয় ভারতের।

পুষ্পবৃষ্টি থেকে ব্যান্ড বাজিয়ে অভ্যর্থনা

এদিন ঘরে ফিরতে পুষ্পবৃষ্টি থেকে ব্যান্ড বাজিয়ে, রাজকীয় অভ্যর্থনায় রাহানেকে স্বাগত জানানো হয়। ভারতের দ্বিতীয় অধিনায়ক হিসেবে অজিভূমে টেস্ট জেতার নজির গড়ে দেশে ফিরেছেন তিনি। তাই বাড়িতে ঢোকার মুহূর্তে রাহানেকে দেখতে ভক্তদের সমাগম।

বাড়ি ফিরেই মেয়েকে জড়িয়ে ধরেন রাহানে

বাড়ি ফিরেই মেয়েকে জড়িয়ে ধরেন রাহানে

ভক্তরাই পুষ্পবৃষ্টিতে রাহানেকে বরণ করে নেন। আইপিএল থেকে অজি সফর, দীর্ঘ সময় ধরে ক্রিকেট খেলতে দেশের বাইরে ছিলেন, বাড়ি ফিরেই তাই মেয়েকে জড়িয়ে ধরেন রাহানে। এরপর তাঁকে কোলে নিয়েই অজিভূমে ভারতের টেস্ট সিরিজ জয়ী অধিনায়ক বাড়িতে প্রবেশ করেন। মেয়েকে নিয়ে রাহানের ঘরে ফেরার এই মুহূর্তকে ভক্তরা ব্যান্ড বাজিয়ে স্মরণীয় করে রাখে।

ঐতিহাসিক সিরিজ জয়ে উৎসবের চেহারা! ঘোড়ায় টানা রথে চাপিয়ে ভারতীয় ক্রিকেটারকে স্বাগত জানানোর নজির

English summary
Indian Captain ajinkya rahane gets warm welcome in returning after beat aus by 2-1
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X