• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জন্মদিনে রক্ত দিয়ে হৃদয় জিতলেন ভারতীয় অল রাউন্ডার, জেনে নিন কে তিনি

করোনা ভাইরাসের লাগামছাড়া প্রভাব বিস্তার ও আতঙ্কের মধ্যেও মন হালকা করলেন ভারতীয় ক্রিকেট দলের অল রাউন্ডার কেদার যাদব। নিজের ৩৫তম জন্মদিনে রক্ত দিয়ে নেটিজেনদের হৃদয় জয় করলেন তিনি। সত্যি এমন ঘটনা বিরল।

৩৫তম জন্মদিন

৩৫তম জন্মদিন

১৯৮৫ সালের ২৫ মার্চ পুনেতে জন্ম ভারতীয় ক্রিকেট দলের অল রাউন্ডার কেদার যাদবের। এবছর ৩৫ পূর্ণ করলেন তিনি। এই বয়সেও টিম ইন্ডিয়ার জার্সিতে কেদারের একাগ্রতা ও ক্ষিপ্রতা দেখে মুগ্ধ হয় ক্রিকেট বিশ্ব।

জন্মদিনে রক্তদান

করোনা ভাইরাসের জেরে দেশজুড়ে তৈরি হওয়া আপদকালীন পরিস্থিতিতে স্বেচ্ছাসেবী সংস্থা ব্ল্যাড সেবা পরিবারের অনুরোধে দুঃস্থ মানুষের জন্য রক্তদান করেন টিম ইন্ডিয়ার অল রাউন্ডার কেদার যাদব। ভারতীয় ক্রিকেটারের রক্ত দেওয়ার মুহূর্তের ছবি নিজেদের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করে ওই স্বেচ্ছাসেবী সংস্থা। সেই ছবি মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কেদারের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

আইপিএলের প্রস্তুতি

আইপিএলের প্রস্তুতি

লেজেন্ড মহেন্দ্র সিং ধোনি, সুরেশ রায়না, আম্বাতি রায়ডু ও হরভজন সিং-র মতো তিনিও চেন্নাই-র চিপকে সিএসকে শিবিরে আইপিএলের প্রস্তুতি শুরু করেছিলেন। কিন্তু করোনা ভাইরাসের জেরে অনুশীলন বাতিল হওয়ায়, তিনি চেন্নাই থেকে পুনে ফিরে আসেন। যদিও মারণ ভাইরাস সমাজের প্রতি কেদারের দায়বদ্ধতা যে ভুলিয়ে দেয়নি, তা বোঝা যায় তাঁর রক্তদানের সিদ্ধান্তে।

ভারতের হয়ে শেষ ম্যাচ

ভারতের হয়ে শেষ ম্যাচ

ভারতীয় দলের সঙ্গে নিউজিল্যান্ড সফরে গিয়েছিলেন অল রাউন্ডার কেদার যাদব। কিউয়িদের মাটিতে নীল জার্সিতে একটি ওয়ান ডে ম্যাচও খেলেন তিনি। দেশের মাটিতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টিম ইন্ডিয়ার ওয়ান ডে দলেও রাখা হয়েছিল কেদার যাদবকে। যদিও সেই সিরিজ করোনা ভাইরাসের জন্য বন্ধ হয়ে যায়।

English summary
Indian all rounder Kedar Jadhav donates blood on his 35th birthday
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X