• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা সংকটে গৃহবন্দি, ক্রিকেট ছেড়ে ক্রুণালের সঙ্গে অন্য খেলায় মাতলেন হার্দিক

  • |

করোনার কারণে বিশ্বজুড়ে ক্রিকেট বন্ধ। ভারতে স্থগিত আইপিএল। এই পরিস্থিতিতে ক্রিকেট মাঠে ব্যাট-বল নিয়ে নেমে পড়ার সুযোগ না থাকায় লকডাউনে বাড়িতেই ভাইয়ের সঙ্গে ইন্ডোর ক্রিকেটে মেতেছিলেন হার্দিক পান্ডিয়া। এবার ক্রিকেট নয়, ক্যারামে মাতলেন পান্ডিয়া ব্রাদার্স।

ক্যারাম খেলার মুহূর্ত শেয়ার হার্দিকের

ক্যারাম খেলার মুহূর্ত শেয়ার হার্দিকের

সোশ্যাল মিডিয়ায় ভাই ক্রুণালের সঙ্গে ক্যারাম খেলার মুহূর্ত শেয়ার করেছেন অলরাউন্ডার হার্দিক। ছবি পোস্ট করে হার্দিক সঙ্গে লেখেন, 'দীর্ঘদিন পর এভাবে ভাইদের সঙ্গে ক্যারাম খেলা উপভোগ করছি। ছেলেবেলার অনেক স্মৃতি মনে পড়ছে।'

ফিটনেসে নজর হার্দিকের

ফিটনেসে নজর হার্দিকের

পিঠের চোটের কারণে ক্রিকেট থেকে দীর্ঘ সময় বিশ্রামে ছিলেন। আইপিএল দিয়ে কামব্যাক করার কথা থাকলেও করোনায় কারণে মেগা টুর্নামেন্ট দীর্ঘ সময়ের জন্য স্থগিত। নিজেকে অবশ্য ফিট রাখছেন পান্ডিয়া। ইনস্টাগ্রামে নিয়মিত ফিটনেস চর্চার ছবি, ভিডিও পোস্ট করেন হার্দিক।

রান্নাঘরে হার্দিক

রান্নাঘরে হার্দিক

ক্রিকেট-ফিটনেসের পাশাপাশি বান্ধবী নাতাসাকে খুশি করে করোনায় গৃহবন্দি হয়ে রান্নাঘরে খুন্তি-হাতা হাতেও নেমে পড়েছেন অলরাউন্ডার। লকডাউনের মাঝে নাতাসার জন্যে খাবার রান্নার করার ছবি পোস্ট করেছিলেন পান্ডিয়া। প্রকৃত অর্থে সবক্ষেত্রেই তিনি যে অলরাউন্ডার তার রান্নার ধরন দেখে বোঝা গিয়েছিল।

বাবা হচ্ছেন হার্দিক

বাবা হচ্ছেন হার্দিক

করোনা লকডাউনের মাঝে বাড়িতে ঘরোয়া নিয়মে বান্ধবী নাতাসাকে বিয়ে করেছেন হার্দিক।৩১ মে, সেই ছবি পোস্ট করে বাবা হতে চলার কথা জানিয়ে ক্রিকেট ফ্যানেদের দারুণ সারপ্রাইজ দেন ভারতীয় ক্রিকেটার।

বৃহস্পতিবার আইসিসির বৈঠকে মিলতে পারে টি-২০ ক্রিকেট বিশ্বকাপ নিয়ে উত্তর

English summary
Indian all rounder Hardik Pandya enjoys carrom with brothers
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X